১৪ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গালাতাসারাইকে হারিয়ে প্রথম জয় পেল রিয়াল

গালাতাসারাইকে হারিয়ে প্রথম জয় পেল রিয়াল

অনলাইন ডেস্ক ॥ আক্রমণ-প্রতি আক্রমণে শুরু থেকে শেষ পর্যন্ত উত্তেজনা ছড়ানো ম্যাচে ব্যবধান গড়ে দিলেন টনি ক্রুস। জার্মান মিডফিল্ডারের গোলে গালাতাসারাইকে তাদেরই মাঠে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

‘এ’ গ্রুপে মঙ্গলবার রাতে তুরস্কের দলটির মাঠে ম্যাচের প্রথমার্ধে একমাত্র গোলটি করেন ক্রুস। তৃতীয় ম্যাচে এসে প্রথম জয় পেল জিনেদিন জিদানের দল।

প্রথম মিনিটেই লক্ষ্যে প্রথম শট নেয় রিয়াল। অতিথিদের আক্রমণের প্রাথমিক ঝাপটা সামলে জবাব দিতে শুরু করে গালাতাসারাই। আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। প্রথম ১২ মিনিটে দুই দল হারায় গোলের দুটি করে দারুণ সুযোগ।

চ্যাম্পিয়ন্স লিগে নিজের শততম ম্যাচে গোল করে অষ্টাদশ মিনিটে দলকে এগিয়ে নেন টনি ক্রুস। এদেন আজারের কাটব্যাকে বল পেয়ে বুলেট গতির শটে বাকিটা সারেন অরক্ষিত এই জার্মান মিডফিল্ডার।

৩৮তম মিনিটে সমতা আনার সুযোগ হাতছাড়া করেন ইউনেস বেলহান্দা। ডাচ ফরোয়ার্ড রায়ার বাবেলের চমৎকার ক্রসে বিপজ্জনক জায়গায় পেয়েও কাজে লাগাতে পারেননি অরক্ষিত এই মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে দুই দলের শুরুটা ছিল মন্থর। ধীরে ধীরে বাড়ায় গতি। আক্রমণ-প্রতি আক্রমণে ছড়ায় উত্তেজনা। তবে দুই দলই তাল হারায় প্রতিপক্ষের রক্ষণে গিয়ে।

৬৫তম মিনিটে সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন আজার। কিপারকে কাটিয়ে ফাঁকা জালে বল পাঠাতে পারেননি বেলজিয়ামের এই ফরোয়ার্ড। তার বুলেট গতির শট ফিরে ক্রসবারে লেগে।

দশ মিনিট পর সুযোগ আসে করিম বেনজেমার সামনে। তার ট্যাপ ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন ফার্নান্দো মুসলেরা। এরপরও এসেছিল সুযোগ। তবে কোনো দলই সাফল্য পায়নি।

তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে রিয়াল।

আরেক ম্যাচে ক্লাব ব্রুজের মাঠে ৫-০ গোলে পিএসজি ৯ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে ক্লাব ব্রুজ। গালাতাসারাইয়ের পয়েন্ট ১।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া