২২ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিরপুরে বিসিবি কার্যালয়ে সাকিবরা

মিরপুরে বিসিবি কার্যালয়ে সাকিবরা

অনলাইন রিপোর্টার ॥ দিনভর সাকিব আল হাসানদের অপেক্ষায় ছিলেন বিসিবির পরিচালকরা। আলোচনার মাধ্যমে ধর্মঘটের অবসান চাইছেন তারা। আলোচনার টেবিলে ক্রিকেট সঙ্কটের সমাধান চাইছেন সাকিব আল হাসানরাও। রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলন শেষে বুধবার রাতে দেশের শীর্ষ ক্রিকেটাররা বিসিবি কার্যালয়ে হাজির হয়েছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে রুদ্ধদার বৈঠকে রয়েছেন ক্রিকেটাররা। বৈঠকের আগে সাকিব আল হাসান জানান, ‘বিসিবির কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত ক্ষোভ, দুঃখ কিংবা বিরাগ নেই। আমরা সবাই মিলেই তো ক্রিকেট বোর্ড। দ্রুত সমস্যার সমাধান চাই। বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে চাই আমরা।’

আগে ক্রিকেটারদের দাবি ছিল ১১টি। বুধবার ক্রিকেটাররা তার সঙ্গে যোগ করেছেন আরো দুটি নতুন দাবি। ক্রিকেট বোর্ডের মুনাফার ভাগের সঙ্গে ক্রিকেট ব্যবস্থাপনায় স্বচ্ছতার দাবি তুলেছেন তারা। দেশের নারী ক্রিকেটারদের জন্য প্রাপ্য সুযোগ-সুবিধাও চেয়েছেন ধর্মঘটে থাকা ক্রিকেটাররা। তাদের পারিশ্রমিকের মান গ্রেড অনুযায়ী পুরুষ ক্রিকেটারদের মতো সুনির্দিষ্ট পর্যায়ে উন্নীত করার দাবি তুলেছেন ক্রিকেটারা।

বুধবার সন্ধ্যায় গুলশানের একটি হোটেলে জমায়েত হয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। সেখানে মুখপাত্র হিসেবে সবার সামনে তাদের দাবি-দাওয়া তুলে ধরেন ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।