১৬ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর ॥ রিফাত কান্তি সেন

তোপের মুখে অক্ষয়!

বলিউডে হরহামেশা দু-চারটি বিতর্কিত ঘটনা ঘটে থাকে এটাই স্বাভাবিক। যৌন হয়রানি থেকে শুরু করে ঝগড়া-বিবাদ কোনটাই বা বাকি আছে। এবার বলিউডের খিলাড়িখ্যাত নায়ক অক্ষয় কুমার পড়েছেন বিপাকে। সোনাক্ষী সিনহাকে নিয়ে ২০১২ সালে করা মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরগরম। ভক্তকুলে চলছে সমালোচনা। বিতর্কের ঝড় তোলা অক্ষয়ের কী এমন বক্তব্য নিয়ে তোলপাড় সেটা শুনলে ও যে আপনি অবাক হবেন না সেটা তো বলতেই পারা যায় অনায়াসে। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেছিলেন, আপনার কেমন নায়িকা পছন্দ? উত্তরে অক্ষয় বলেছিলেন, চুপসানো আমের মতো রুগ্ন নয়, আমার পছন্দ মোটাসোটা নায়িকা। সেই কবে এই মন্তব্য করেছিলেন সেই মন্তব্যের জের এখন বইছে বলিউডপাড়ায়। ভক্তরা বলছেন, অক্ষয় কথাটি সোনাক্ষী সিনহাকে উদ্দেশ করে বলেছেন। অবশ্য সোনাক্ষী সিনহা বিষয়টি নিয়ে তেমন কোন মাথাব্যাথার কারণ দেখাননি।

কুমার শানুর গান ভাইরাল...

বর্তমানে ভাইরাল হওয়াটা তেমন কোন ব্যাপারই নয়। রাতারাতি ভাইরাল হওয়াটা এখন সময়ের ব্যাপার। যদি বড় উদাহরণ দেই তবে তো বলতেই হয় রানাঘাটের সে রানু ম-লের কথা। এবার ভাইরাল হলেন বিদেশী এক সঙ্গীতশিল্পী। নাম তার ভেৎলানা আগরওয়াল। বেলারুশের এ নাগরিক কুমার শানুর ‘ধীরে ধীরে সে জিন্দেগি ম্যায় আনা’ গানটি গেয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া রাহুল রায়ের ‘আশিকী’ সিনেমার বিখ্যাত গান ‘ধীরে ধীরে সে জিন্দেগি ম্যায় আনা’ গানটিই এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। কুমার শানুর সুপারহিট এ গানটিই এখন ভেৎলানা আগরওয়ালরে কণ্ঠে দুনিয়া কাঁপাচ্ছে।

‘ওয়ার’ কাঁপছে বক্স অফিস!

২ অক্টোবর বলিউডে মুক্তি পেয়েছে হৃত্বিক-টাইগারের ছবি ‘ওয়ার’। ছবিটি নিয়ে ছিল বেশ আলোড়ন। বলিউডে বেশ আলোচনার জন্ম দেয়া ছবিটি সুবাতাস ছড়াচ্ছে বক্স অফিসে। ১৮ দিনে ছবিটি আয় করেছে ২৯৭.৭৫ কোটি রুপি। ১৯ দিনের মাথায় এসে এটি ৩শ’ কোটির ক্লাবে পৌঁছেছে। চলতি বছর অন্যতম সেরা আয়ের সিনেমার খেুাব পেতে যাচ্ছে। আদিত্য চোপড়া প্রযোজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবিটি বেশ প্রশংসিত হয়েছে। ছবিটি এ্যাকশন ঘরানার হওয়ায় দর্শকের বেশ প্রশংসা পেয়েছে। শুধু ভারতের মাটিতে যে ছবিটি প্রশংসা পাচ্ছে তেমন নয়, বিদেশের মাটিতেও বেশ প্রশংসা পাচ্ছে ছবিটি।