২০ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইংল্যান্ডের বিপক্ষে ১৪ রানের জয় পেলো নিউজিল্যান্ড

ইংল্যান্ডের বিপক্ষে ১৪ রানের জয় পেলো নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক ॥ দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে ১৪ রানের জয় পেলো নিউজিল্যান্ড। ফলে পাঁচ ম্যাচ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেলো দলটি। এর আগে প্রথম ম্যাচে ইংল্যান্ড জেতার পর দ্বিতীয় টি-টোয়েন্টিতে কিউইরা জয় পেয়েছিল।

মঙ্গলবার (০৫ নভেম্বর) বাংলাদেশ সময় সকালে নেলসনে মুখোমুখি হয় দু’দল। প্রথমে ব্যাট করা স্বাগতিক নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৮০ রান করে। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৬৬ রানের বেশি করতে পারেনি ইংলিশরা।

১৮১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ডেভিড মালান ও জেমস ভিন্সের ব্যাটে ভালোই লড়াই করে ইংল্যান্ড। তবে আর কোনো ব্যাটসম্যান নিজেদের নামের প্রতি সুবিচার করতে না পারায় জয় পাওয়া হয়নি। ফিফটি করা মালান ৩৪ বলে ৮টি চার ও একটি ছক্কায় ৫৫ রান করেন। ভিন্সের ব্যাট থেকে আসে ৪৯ রান।

কিউই বোলারদের মধ্যে লকি ফার্গুসন ও ব্লাইর টিকনার দুটি করে উইকেট পান। এছাড়া স্পিনার ইশ সোধি ও মিচেল স্যান্টনার একটি করে উইকেট ভাগ করেন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে কলিন ডি গ্র্যান্ডহোমের হাফসেঞ্চুরি ও মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় ১৮০ রানের বড় সংগ্রহ পায় নিউজিল্যান্ড। গ্র্যান্ডহোম ৩৫ বলে ৫টি চার ও তিনটি ছক্কায় ৫৫ রান করেন। মার্টিন গাপটিল ১৭ বলে ৩৩ ও রস টেইলর ২৪ বলে ২৭ রান করেন। ইংলিশ বোলারদের মধ্যে টম কারান সর্বোচ্চ দুটি উইকেট দখল করেন।