১৮ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘গানের রাজা’ লাবিবার অভিষেক, সঙ্গে ইমরান

‘গানের রাজা’ লাবিবার অভিষেক, সঙ্গে ইমরান

অনলাইন রিপোর্টার ॥ টেলিভিশন রিয়্যালিটি শো ‘গানের রাজা’-এর প্রথম আসরের চ্যাম্পিয়ন খুলনার ফাইরুজ লাবিবা। প্রতিযোগিতার মঞ্চ জয় করে লাবিবা আজ হাজির হলো নিজের গাওয়া প্রথম মৌলিক গান নিয়ে। তাও আবার শুরুতেই সঙ্গে পেয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে।

‘কেন এত চাই তোকে’ শিরোনামের রোমান্টিক এই গানটিতে লাবিবার সহশিল্পী ইমরান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীতায়োজনও করেছেন ইমরান নিজেই।

সিএমভি’র ব্যানারে গানটি মুক্তি পেয়েছে ৫ নবেম্বর বিকাল ৩টায়। রোমান্টিক ঘরানার এই গানটি নিয়ে তৈরি হয়েছে বড় ক্যানভাসের একটি গল্পনির্ভর ভিডিও। সৈকত রেজার নির্দেশনায় এতে মডেল হয়েছেন কাজী আসিফ ও কেয়া আক্তার পায়েল। ভিডিওতে কণ্ঠশিল্পী হিসেবে দেখা গেছে ইমরান-লাবিবাকেও।

লাবিবা ও তার অভিষেক প্রসঙ্গে ইমরান বলেন, ‘লাবিবার বয়স অনেক কম। অথচ কণ্ঠে সে যে কোনও প্রফেশনাল শিল্পীর মতোই সাবলীল। তার কণ্ঠে আলাদা একটা শক্তি আছে। আশা করছি লাবিবাকে আপনারা সাদরে গ্রহণ করে নেবেন ।’

এদিকে লাবিবার ভাষ্য এমন, ‘প্রথম মৌলিক গান প্রকাশ হলো। খুব ভয় ভয় লাগছে। আমি চেষ্টা করেছি ইমরান ভাইয়ার গাইড ধরে গাইবার। বাকিটা শ্রোতারা বলবেন। আমি কৃতজ্ঞ গানটির সঙ্গে জড়িত সবার প্রতি। আমার জন্য দোয়া করবেন।’লবিবার জন্ম খুলনায়। সে সরকারি করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছেন।