২০ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এসএ গেমস নিয়ে আশার আলো নেই টেনিসে!

এসএ গেমস নিয়ে আশার আলো নেই টেনিসে!

স্পোর্টস রিপোর্টার ॥ আসন্ন এসএ গেমস নিয়ে খুব একটা আশার আলো নেই বাংলাদেশের টেনিসে। এ জন্য ফেডারেশন কর্তা ও খেলোয়াড়রা সুর মিলিয়ে দায়ী করছেন প্রস্তুতির অভাবকে। সংস্কার করা হচ্ছে টেনিস কোর্টগুলো। তাই প্রস্তুতি নিতে হচ্ছে বিক্ষিপ্তভাবে। এছাড়াও আছে খেলার সরঞ্জামের অপ্রতুলতা। খেলোয়াড়দের দাবী ফেডারেশন বিষয়গুলো জানলেও নেয়নি কোন কার্যকর পদক্ষেপ।

একটা নতুন রূপ পাচ্ছে টেনিস ফেডারেশন। ভবন থেকে শুরু করে টেনিস কোর্ট, সব জায়গাতেই লেগেছে সংস্কারের ছোঁয়া। আগামী ডিসেম্বর নাগাদ শেষ হবে সব যজ্ঞ। যদিও এখনও বাকী আছে প্রায় ৩০ শতাংশ কাজ।

অবশ্য সবকিছু নতুন রূপে পাওয়ার একটা খেসারত দিতে হচ্ছে খেলোয়াড়দের। কোর্টগুলো সংস্কারাধীন থাকায় এসএ গেমসের ক্যাম্প করতে হচ্ছে বিক্ষিপ্তভাবে। ফলে ব্যাঘাত ঘটছে অনুশীলনে। এছাড়াও আছে নানা অভাব-অভিযোগ।

নেপাল এসএ গেমসে নারী ও পুরুষ বিভাগে বাংলাদেশ থেকে অংশ নেবে আট সদস্যের দল। সিঙ্গেলস, ডাবলস ও মিক্সড ডাবলসসহ এখন পর্যন্ত তিনটি ইভেন্টে অংশ নেয়ার সম্ভাবনা আছে তাদের। তবে সেখানে নেই কোন আশার আলো!

এদিকে সম্প্রতি নানা কার্যক্রম নিয়ে অভিযোগ উঠেছে ফেডারেশনের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। তবে সবকিছু ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

নির্বাচিত সংবাদ