১৮ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাহবুবের বিরুদ্ধে নারী টেনিস খেলোয়াড়দের অভিযোগ

মাহবুবের বিরুদ্ধে নারী টেনিস খেলোয়াড়দের অভিযোগ

স্পোর্টস রিপোর্টার ॥ মধ্যরাতে টেবিল টেনিস নারী দলের আবাসিক ক্যাম্পে প্রবেশ করে গালমন্দ ও তাদের পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছেন এমন গুরুতর অভিযোগ জাতীয় চ্যাম্পিয়ন ও সিনিয়র টিটি খেলোয়াড় মাহবুব বিল্লাহর বিরুদ্ধে। গালমন্দ ও হুমকিতে ভীত সন্ত্রস্ত এসএ গেমস ক্যাম্পের নারী খেলোয়াড়েরা। ম্যানেজমেন্ট বলছে, শৃঙ্খলা ভঙ্গের কারণে বিঘ্ন ঘটছে অনুশীলনে।

একসাথে তাদের লড়ার কথা লাল-সবুজের পক্ষ হয়ে। কিন্তু দেশের হয়ে লড়াইয়ের চেয়ে যেন বড় ব্যক্তিগত মতামত-অহং। এসএ গেমসের প্রশিক্ষণ ক্যাম্পে স্কিল-ফিটনেসের চেয়ে ম্যানেজমেন্টের ব্যস্ততা যেন শৃঙ্খলা ইস্যুতে।

অভিযোগের তীর ছয়বারের জাতীয় চ্যাম্পিয়ন মাহবুব বিল্লাহর বিরুদ্ধে। এর আগে প্র্যাকটিস গ্রাউন্ডে পানি ঢেলে অনুশীলন পণ্ড করেছিলেন, এবার এই সিনিয়র খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ আরও গুরুতর।

সোমবার মধ্যরাতে আবাসিক ক্যাম্পে প্রবেশ করে নারী খেলোয়াড়দের গালি দিয়েছেন মাহবুব বিল্লাহ। হত্যার হুমকিও নাকি দিয়েছেন পরিবারের সদস্যদের।

খন্দকার মাহবুব বিল্লাহর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ করেছেন খোদ ক্যাম্প ইনচার্জ শামশুল আলম। গালমন্দ ও হুমকির কারণে আতঙ্কিত ক্যাম্পের নারী খেলোয়াড়েরা।

বারবার শৃঙ্খলা ভঙ্গের মত ঘটনায় বিঘ্ন ঘটছে প্রস্তুতিতে, কোচের শঙ্কা দীর্ঘ মেয়াদে এর প্রভাব পড়তে পারে এসএ গেমসের পারফর্মেন্সে।

এই মাত্রা পাওয়া