১৩ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে বর্তমান আবহাওয়া উপযোগী নতুন পোশাক। পাওয়া যাবে ফুলস্লিভ টি-শার্ট, পলোশার্ট, হুডিক্যাপ, জ্যাকেট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

ড্রিম উইভার

গ্রাহকদের জন্য নতুন প্রিভিলেজ কার্ড ‘দ্য রিং’ নিয়ে এলো দেশের অন্যতম বড় ওয়েডিং ফটোগ্রাফি প্রতিষ্ঠান ড্রিম উইভার। প্রতিষ্ঠানটির সাত বছর পূর্তিতে রাজধানীর একটি হোটেলে গত ২৩ অক্টোবর জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কার্ডটি উদ্বোধন করে। একই সঙ্গে দেশের অন্যমত নারী ওয়েডিং ফটোগ্রাফার ইশরাত আমিন ড্রিম উইভারের সঙ্গে যুক্ত হওয়ার ঘোষণা দেন প্রতিষ্ঠানটি প্রধান ফটোগ্রাফার ও প্রধান নির্বাহী যোবায়ের হোসেন শুভ। তিনি বলেন, আমাদের পরিবারে ভাল একজন নারী ফটোগ্রাফারের অভাব ছিল, আজ তার পূর্ণতা পেল। প্রিভিলেজ কার্ড ‘দ্য রিং’ সম্পর্কে তিনি বলেন, নতুন একটা জীবনের শুরু হয় রিং পরানোর মধ্য দিয়ে। এই কার্ডটির মাধ্যমে শুধু ড্রিম উইভারেই নয়, বিয়ের প্রয়োজনীয় সব কিছু এমনকি ঘর সাজানোর জিনিস কিনতেও বিশেষ ছাড় মিলবে। ভেন্যু বুকিং, ডেকোরেশন, পার্লার, ফুল, পোশাক, গহনা, হোম এ্যাপ্লায়েন্স এমন কি ফানিসারেও কার্ডের গ্রাহকরা পাবেন ছাড়।

স্পার্কেল ফিটনেস

মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনা বৃদ্ধির লক্ষ্যে সম্প্রতি পিআইবিতে অনুষ্ঠিত হলো এক গোলটেবিল বৈঠক। অথেনটিক ডায়াগনস্টিক এ্যান্ড কনসালটেশন লিঃ এবং স্পার্কেল ফিটনেস স্টুডিও যৌথভাবে অনুষ্ঠানটির আয়োজন করেছে। ১৪ নবেম্বর বিশ্ব ডায়াবেটিস দিবসকে উপজীব্য করে বৈঠকের মূল স্লোগান নির্ধারণ করা হয় ‘ডায়াবেটিস ও স্বাস্থ্য সচেতনতায় গণমাধ্যমের ভূমিকা’। অনুষ্ঠানের শুরুতেই মূল প্রবন্ধ পাঠ করেন স্পার্কেল ফিটনেস স্টুডিও’র সিইও তানভীর আমান। আলোচনায় ডাক্তার, পুষ্টিবিদ, ফিটনেস ট্রেইনার, টিভি ও মিডিয়া ব্যক্তিত্ব এবং গণমাধ্যমের কর্মীরা অংশ নেন। আলোচনায় ডাঃ এ এইচ এম মোস্তাফিজুর রহমান এবং ডাঃ এ এইচ এম আফজালুল হক বলেন, শুধু লক্ষণ নেই বলে ধরে নেয়া যাবে না যে, শরীরে ডায়াবেটিস নেই। প্রত্যেক সচেতন ব্যক্তিরই উচিত ৩ মাস অথবা ৬ মাস অন্তর অন্তর রক্ত পরীক্ষা করানো। এছাড়াও মানসিক চাপ যে কোন রোগ সংগঠিত হওয়ার বড় উপায়। অবশ্যই মানসিক চাপ থেকে মুক্ত থাকার উপায় খুঁজে নিতে হবে। নাট্য ব্যক্তিত্ব আজিজুল হাকিম বলেন, পরিমিত খাদ্যাভাস এবং সুঅভ্যাসগুলো পরিবার থেকেই চর্চা করতে হবে। তা না হলে পরবর্তী প্রজন্ম সঠিক গাইড পাবে না। সে রেশ ধরে জিনাত হাকিম বলেন, আমি আমার পরিবারে স্বাস্থ্যসম্মত খাদ্যাভাস চর্চা করছি যা সবারই করা উচিত।

আর্ট

হেমন্ত ঋতুকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। আর্ট হেমন্ত ও আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্ট’র হেমন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। আর্ট’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।