১৮ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুয়ারেজের মার্কিন তরী ভাসা সময়ের ব্যাপার মাত্র

সুয়ারেজের মার্কিন তরী ভাসা সময়ের ব্যাপার মাত্র

স্পোর্টস রিপোর্টার ॥ বার্সেলোনায় খেলা উরুগুয়ে ফরোয়ার্ড লুইস সুয়ারেজ খুব দ্রুতই মার্কিন সকার লিগে (এমএলএস) আসছেন, এমন দাবি তার স্বদেশি নিকো লোদেইরোর। বর্তমানে এমএলএসে খেলা এ ফরোয়ার্ডের কথা, সুয়ারেজের মার্কিন লিগে আসা কেবল সময়ের ব্যাপার।

জাতীয় দলে একসঙ্গে খেলেছেন সুয়ারেজ ও লোদেইরো। বর্তমান সিয়াটল সাউন্ডার্সের হয়ে খেলা এ ফুটবলারের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব বার্সা ফরোয়ার্ডের। বন্ধুর কাছে শুনেই লোদেইরো বলছেন, হয়তো আগামী কিংবা পরের মৌসুমেই এমএলএসে খেলবেন দুজনে।

এখানে আসতে হলে আগে বার্সাকে রাজী করাতে হবে। সুয়ারেজ সবসময়ই আমাকে এমএলএস নিয়ে প্রশ্ন করে। সে এখানে আসতে খুব আগ্রহী।

সে সবসময় বার্সাতে খেলতে চেয়েছে এবং খেলেছে। খেলে সর্বোচ্চ পর্যায়ে উঠেছে। তবে আগে-পরে সে এমএলএসেই আসবে। আশা করি সিয়াটল সাউন্ডার্সের হয়ে খেলবে। আমার মতে এটা কেবল সময়ের ব্যাপার মাত্র।

সুয়ারেজের যুক্তরাষ্ট্রে যাওয়ার গুঞ্জন অবশ্য নতুন কিছু নয়। বয়স চলছে ৩২। বার্সার সঙ্গে ২০২১ পর্যন্ত চুক্তি আছে তার। সেটা বাড়ার আর তেমন কোনো সুযোগ নেই বললেই চলে। এরইমধ্যে সুয়ারেজের যোগ্য বিকল্পের খোঁজ চালাচ্ছে বার্সা। তাই আগেভাগেই নিজের পরবর্তী ঠিকানা খোঁজা শুরু করে দিয়েছেন উরুগুইয়ান ফরোয়ার্ড। ছয় মৌসুম সেবা দেয়া তারকাকে ছেড়ে দিতে তেমন আপত্তি নেই বার্সার পক্ষ থেকেও।