১৯ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ম্যাক্সওয়েলের পর এবার ম্যাডিনসন

ম্যাক্সওয়েলের পর এবার ম্যাডিনসন

অনলাইন ডেস্ক ॥ গত বছর এক সাক্ষাৎকারে নিজের মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার ব্যাপারে আভাস দিয়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত সপ্তাহে ৩১ বছর বয়সী এই অজি তারকা হার্ডহিটার এবার অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। একই কারণে এবার ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন নিক ম্যাডিনসন।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের ২৭ বছর বয়সী এই ওপেনার নিজের মানসিক স্বাস্থ্যজনিত কারণ দেখিয়ে ক্রিকেট থেকে দূরে সরে দাঁড়িয়েছেন। পার্থে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে তিন দিনের একটি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছিল ম্যাডিনসনকে।

পার্থের দিবারাত্রির তিন দিনের ম্যাচটিতে ম্যাডিনসনের জায়গায় দলে সুযোগ পেয়েছেন ক্যামেরুন ব্যানক্রফট।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ গ্রায়েম হিক জানিয়েছেন, ‘আমরা ম্যাডিনসনের পাশে আছি। আমি মনে তার এই মুহূর্তে বিশ্রামের প্রয়োজন। অনেক ক্রিকেটার আছে যারা সত্যটি বলতে ভয় পায়। আমি বলব নিজের স্বাস্থ্যের দিকটা আগে দেখ, তারপর না হয় অন্য কাজে মন দাও। ম্যাডিনসন সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কোনো সন্দেহ নেই ম্যাডিসনস দ্রুত সুস্থ হয়ে দলে ফিরে আসবে।’

এ নিয়ে ম্যাডিনসন দ্বিতীয়বার মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন। ২০১৭ সালে টেস্ট দল থেকে জায়গা হারালে তিনি সাময়িক বিরতিতে যান। ফিরে এসে পরে জাতীয় দলের হয়ে খেলেছেন টি-টোয়েন্টি ম্যাচ।