১৬ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম শাকিল (২২)। শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর আড়ংঘাটা থানার খালপাড় এলাকায় কতিপয় যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে তার মৃত্যু হয়। নিহত শাকিল আড়ংঘাটা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে এবং রূপসা নদীর ওপারে একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মচারী ছিল বলে জানা গেছে।

টঙ্গীতে ট্রাক হেলপার

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, টঙ্গীর নতুন বাজার সাহারা মার্কেট এলাকায় পিটিয়ে হত্যা করা হয়েছে আব্দুস সাত্তার (৪০) নামে এক ট্রাক হেলপারকে। পুলিশ বলছে, কে বা করা আব্দুস সাত্তারকে পিটিয়ে হত্যা করে লাশটি ফেলে রেখে যায়।

নিখোঁজের ৭ মাস পর রংমিস্ত্রির কঙ্কাল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৯ নবেম্বর ॥ রূপগঞ্জে নিখোঁজের সাত মাস পর লিটন মিয়া (৪৫) নামের এক রংমিস্ত্রির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুঁড়ে কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত লিটন মিয়া রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া গ্রামের সাহেদ আলীর ছেলে। তিনি স্থানীয় পূর্বগ্রাম এলাকায় ডকইয়ার্ডে রংমিস্ত্রি হিসেবে কাজ করে আসছেন। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, সাত মাস আগে লিটন মিয়া নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন লিটনের স্ত্রী রোকেয়া আক্তার মুন্নি। পরে পুলিশ সন্দেহজনকভাবে নিখোঁজ লিটনের শ্যালক শাকিল, মিলন, আলাউদ্দিন, তার সহযোগী রংয়ের ঠিকাদার মুসাসহ ছয়জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে লিটন হত্যাকা-ের রহস্য বেরিয়ে আসতে শুরু করে। আর তাদের স্বীকারোক্তি অনুযায়ী সন্ধ্যায় চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে। তবে, হত্যাকা-ের বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও জানান এসআই নাজিম।