১৬ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাসদের সুশাসনের মন্ত্র ও শেখ হাসিনার শুদ্ধি অভিযান এক ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৯ নবেম্বর ॥ জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রালয় সম্পর্কিত সংদীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেন, সব দুর্নীতিবাজের ঠিকানা খালেদা জিয়ার পাশের জেলখানা। জাসদের সুশাসনের মন্ত্র ও শেখ হাসিনার শুদ্ধি অভিযান এক। শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে জাসদ সমর্থন করে। শুদ্ধি অভিযান শেখ হাসিনার একার নয়, জাসদের একার নয়; সবাইকে এক হতে হবে। এই অভিযানকে সফল করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দুর্নীতিবাজরা বেপরোয়া হয়ে উঠেছে। এরা কিছু মানে না। জঙ্গীবাজদের বিরুদ্ধে,দুর্নীতি বিরোধীদের মহাজোটের সরকার, ১৪ দলের সরকার, শেখ হাসিনার যখন ব্যবস্থা নিচ্ছে তখন যারা সরকার উৎখাতের কথা বলে তারা প্রকারান্তরে দুর্নীতিবাজদের পক্ষে কথা বলছে। তিনি শনিবার দুপুরে মাগুরা শেখ কামাল ইনডর স্টেডিয়ামে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মাগুরা জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির ভাষণে একথা বলেন। দুর্নীতি-বৈষম্যের অবসান কর, সুশাসন-আইনের শাসন নিশ্চিত কর সেøাগানকে সামনে রেখে জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাসদের কার্যকরী সভাপতি এ্যাডভোকেট রবিউল আলম। বক্তব্য রাখেন জাসদ নেতা খালিদ হোসেন, আব্দুল আলীম স্বপন, রোকনুজ্জামান, আফরোজা হক রীনা ও জাহিদুল আলম।

বাগেরহাটে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে একই দিনে পৃথক ঘটনায় ফকিরহাট ও শরণখোলায় গাছ থেকে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। শরণখোলায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে বৃদ্ধসহ দুইজনের মৃত্যু হয়েছে।

জানা যায়, তার গ্রামের ইউসুফ মুন্সির ছেলে জুয়েল মুন্সি (৩০) সুপারি গাছ থেকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে শরণখোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। অপরদিকে, উত্তর তাফালবাড়ি গ্রামের মকবুল ফকির (৭০) নিজ বাড়ির বাগান থেকে সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এদিকে, ফকিরহাটের জাড়িয়ায় শুক্রবার বিকেলে মেহগনির ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে সুবোধ দেবনাথ আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সুবোধ দেবনাথ এ গ্রামের মৃত খগেন দেবনাথের ছেলে।