১১ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য-পরিদর্শক নিহত

গোপালগঞ্জে ট্রলিচাপায় খাদ্য-পরিদর্শক নিহত

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জ শহরে প্রাত:ভ্রমণে বেরিয়ে ইট-বোঝাই বেপরোয়া ট্রলি চাপায় নিহত হয়েছেন খাদ্য-পরিদর্শক মোল্লা মনিরুজ্জামান (৫৮)। আজ শুক্রবার সকাল ৭ টার দিকে শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সম্মুখে গোল-চত্বরে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদহ গ্রামের পূর্বপাড়ার মৃত চাঁদ মোল্লার ছেলে। তিনি সদর উপজেলা খাদ্য-গুদামে কর্মরত ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল বারেক জানিয়েছেন, গ্রামের বাড়ি থেকে প্রতিদিনের ন্যায় তিনি প্রাত:ভ্রমণে বের হন। একপর্যায়ে তিনি শহরের শেখ কামাল স্টেডিয়াম এলাকায় পৌছিলে পেছন থেকে ইট-বোঝাই একটি বেপরোয়া ট্রলি তাকে চাপা দেয়। এতে ট্রলির চাকায় তিনি পৃষ্ট হন। আশংকাজনক অবস্থায় তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ২৫০-শয্যাবিশিষ্ট জেনালের হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, ওই ট্রলিসহ চালক মোঃ রফিকুল ইসলাম (২০) কে আটক করা হয়েছে। লাশের ময়না-তদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গোপালগঞ্জ শহরের মধ্য দিয়ে যখন-তখন এসব ইট-বোঝাই বা মাটি-বোঝাই ট্রলির অপরিপক্ক চালক ও বেপরোয়া গতির কারণে এধরণের দুর্ঘটনা এর আগেও বেশ কয়েকটি ঘটেছে। কিন্তু বিষয়টি যেন দেখার কেউ নেই।

নির্বাচিত সংবাদ