০৬ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্রীপুরে গুলি করে, ককটেল ফাটিয়ে ২ স্বর্ণের দোকানে ডাকাতি

  • গুলিবিদ্ধ ১

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ জেলার শ্রীপুরের জৈনাবাজারে শুক্রবার সন্ধ্যায় দুটি জুয়েলারি দোকানে ফিল্মি স্টাইলে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গুলি করে ও ককটেল ফাটিয়ে ওই দু’দোকান থেকে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করেছে। এ সময় ডাকাতদের গুলিতে দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু (৪৮) গুলিবিদ্ধ হয়েছেন।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পালসহ স্থানীয়রা জানান, শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার শৈলাট সড়কে জাকির হোসেনের মার্কেটে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১৩-১৪ জনের একটি সশস্ত্র ডাকাত দল মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেল নিয়ে এসে হানা দেয়। তারা ওই মার্কেটের লক্ষ্মী জুয়েলার্স ও পাশর্^বর্তী নিউ দিপা জুয়েলার্স নামের দুটি স্বর্ণের দোকানে একযোগে প্রবেশ করে অস্ত্রের মুখে উভয় দোকানের সবাইকে জিম্মি করে। সিন্দুক ও সোকেস থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। এ সময় বাধা দিলে ডাকাতরা নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবুকে গুলি করে। পেটে গুলিবিদ্ধ হয় দেবু। ডাকাত দল দোকানের ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে যায়। ফিল্মি স্টাইলে কয়েক মিনিটের ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ডাকাতরা এলোপাতাড়িভাবে ৭/৮ রাউন্ড গুলি ছুড়ে এবং ৩/৪টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে বাজারে আতঙ্ক সৃষ্টি করে। পরে এলাকাবাসী আহত দেবুকে উদ্ধার করে স্থানীয় আল-হেরা হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল আরও জানান, ডাকাতরা তার দোকান থেকে ৬০-৭০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৪ লাখ টাকা নিয়ে গেছে। ডাকাতির খবর পেয়ে পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীপুর থানার ওসি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসাসহ বিভিন্ন আলামত জব্দ করেছে।

নির্বাচিত সংবাদ