১২ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদার সঙ্গে সাক্ষাত করতে আইজি প্রিজনকে ঐক্যফ্রন্টের চিঠি

স্টাফ রিপোর্টার ॥ কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে আইজি প্রিজনকে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। চিঠিতে পাঁচজনের নামের তালিকাও দেয়া হয়েছে। সুযোগ হলে আজ সোমবার অথবা আগামীকাল মঙ্গলবার তারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যেতে চান।

রবিবার দুপুর ১টায় জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু আইজি প্রিজনকে লেখা চিঠি তার কার্যালয়ে পৌঁছে দেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। মিন্টু জানান, পাঁচজনের তালিকায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নাম নেই। এ ছাড়া এ জোটের শরিক দল বিএনপিরও কারও নাম নেই।

কারাবন্দী খালেদা জিয়ার সাক্ষাত প্রত্যাশী জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচজনের তালিকায় রয়েছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সহ-সভাপতি তানিয়া রব, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী ।

জাহাঙ্গীর আলম মিন্টু জানান, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাই তাঁর সঙ্গে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে প্রথম পর্বে পাঁচজনের নামের তালিকাসহ আইজি প্রিজনের বরাবর একটি চিঠি দেয়া হয়েছে। অনুমতি পেলে জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচ নেতা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাবেন।