০৭ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার

   বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিয়ের মাত্র আটদিন আগে বৃহস্পতিবার দিবাগত রাতে নগরীর শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার নিজ ঘর থেকে ওষুধ কারখানার শ্রমিক তরুনী শিমুল বিশ্বাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এয়ারপোর্ট থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই এলাকার ধীরেন বিশ্বাসের কন্যা শিমুল বিশ্বাসের (১৯) সাথে আগামী ৩০ নভেম্বর বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার এক ছেলের সাথে সামাজিকভাবে বিয়ের দিন চূড়ান্ত ছিলো। এর মাত্র আটদিন আগে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি সন্দেহের সৃষ্টি হয়েছে।

শিমুলের মা তুলশী রানী বিশ্বাস বলেন, দুপুরে আমার মেয়ের মোবাইল নম্বরে কেউ একজন কল করেছিলেন। তখন থেকেই তার মন খারাপ ছিলো। এর কিছুক্ষণ পরে (বিকেলে) শিমুলকে ঘরে রেখে তিনি আরেক মেয়ের বাড়িতে গিয়েছিলেন। তখন শিমুলের বাবাও বাড়িতে ছিলেন না। এরপর সন্ধ্যা রাতে বাসায় ফিরে ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় শিমুলের মরদেহ পাওয়া যায়।

এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ-বিন আলম বলেন, এটি আত্মহত্যা না-কি এর পেছনে অন্য কিছু রয়েছে, তা বলা যাচ্ছেনা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে।