১০ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাবার বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ

   বাবার বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিদেশে পাঠানোর নাম করে দ্বিতীয় স্ত্রীর যুবতী কন্যাকে অপহরণ করার অভিযোগ উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। আজ শুক্রবার সকালে জেলার গৌরনদী উপজেলা প্রেসক্লাবে এসে সংবাদকর্মীদের কাছে এ অভিযোগ করেন অপহৃতার মা সাফিয়া বেগম।

তিনি জানান, দীর্ঘদিন অপেক্ষার পর মেয়েকে ফিরে না পেয়ে তিনি বাদি হয়ে স্বামী কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রামের খোকা শিকদার ও তার স্বজনদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি অব্যাহত রেখেছে।

মামলা সূত্রে জানা গেছে, তার (সাফিয়া) প্রথম স্বামীর সাথে খারাপ সম্পর্ক থাকায় সাফিয়া তার দুই কন্যা ও এক পুত্র সন্তান নিয়ে কয়ারিয়া গ্রামের বসতবাড়িতে বসবাস করে আসছিলেন। এরইমধ্যে সাফিয়া বেগমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে চলতি বছরের ২৩ ফেব্রুয়ারী বিবাহ করেন একই গ্রামের খোকা শিকদার। পরবর্তীতে খোকা শিকদার তার (সাফিয়া) কন্যা সুরুবিন আক্তারকে বিদেশে পাঠানোর প্রস্তাব দেয়। এতে সাফিয়া রাজি না হওয়ায় খোকা শিকদার ও তার সহযোগিরা গত ৩১ অক্টোবর জোরপূর্বক সুরুবিন আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। সেই থেকে সে (সুরুবিন) নিখোঁজ রয়েছে।

নির্বাচিত সংবাদ