১৫ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রীর কবরের পাশে চিরশায়িত অভিনেতা কালা আজিজ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরার কাওলার স্থানীয় একটি কবরস্থানে স্ত্রীর কবরের পাশে রবিবার চিরশায়িত চলচ্চি অভিনেতা কালা আজিজ। এর আগে সেখানেই তার জানাজা সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

অভিনেতা কালা আজিজ দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনিজনিত নানা রোগে ভুগে শনিবার রাত ১০টায় তিনি পৃথিবী থেকে বিদায় নেন।

জায়েদ খান বলেন, আজিজ ভাইয়ের ইচ্ছাতে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়েছে। তিনি ডায়াবেটিস, কিডনি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। আমি তার মাগফিরাত কামনা করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

প্রায় তিন দশক ধরে চলচ্চিত্রে পার্শ্ব-অভিনেতা হিসেবে কালা আজিজ অভিনয় করেছেন। ডিপজল ও মান্নার সহশিল্পী হিসেবে অসংখ্য চলচ্চিত্রে তাকে পাওয়া গেছে। দীর্ঘ ক্যারিয়ারে চার শতাধিক চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। কাজী হায়াৎ পরিচালিত ‘অন্ধকার’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। কালা আজিজ অভিনীত চলচ্চিত্রের তালিকায় রয়েছে- ‘আম্মাজান’, ‘কমান্ডার’, ‘লণ্ড ভণ্ড’, ‘কষ্ট’, ‘কে আমার বাবা’, ‘ইতিহাস’, ‘মেশিনম্যান’, ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘পিতার আসন’, ‘কোটি টাকার কাবিন’, ‘মমতাজ’, ‘মনের পাগলামী’, ‘ভালোবাসা আজকাল’ ইত্যাদি।