০৯ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রীকে স্মরণ করে সন্তানের জন্য কাঁদলেন সিদ্দিক

 স্ত্রীকে স্মরণ করে সন্তানের জন্য কাঁদলেন সিদ্দিক

অনলাইন রিপোর্টার ॥ সম্প্রতি ছোটপর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান-মারিয়া মিম দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর সম্প্রতি দেশের একটি অনলাইন গণমাধ্যমের একটি তারকা অনুষ্ঠানে অংশ নেন সিদ্দিকুর রহমান। সেখানে তিনি তার অভিনয় জীবনের শুরু থেকে ক্যারিয়ারের ঘটে যাওয়া নানা গল্প নিয়ে কথা বলেন। হাসি খুশি আড্ডার ভিড়ে স্ত্রী-সন্তানকে নিয়ে কথা বলতে বলতেই কেঁদে ফেলেন সিদ্দিক।

তিনি বলেন,‘আমি চাইলেই এখন বিয়ে করতে পারি। বিয়ে করলে সুন্দীর বউও হয়তো পাওয়া যাবে! আমার প্রাক্তন স্ত্রী মিমও চাইলেই বিয়ে করতে পারে। ভালো ছেলেও হয়তো পাবে সে। কিন্তু আমার ছেলেটা তার মাকে আর পাবে না। ছেলেটার জন্যই কষ্ট হয়। দোয়া করবেন ওকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।’ এছাড়াও এই অনুষ্ঠানে তিনি নিজের অভিনয়, ব্যবসা, পরিবার ও ব্যক্তি জীবনের অনেক অজানা কথা বলেন।

এক সময় অনেক নাটক লিখেছেন ও অভিনয় করেছেন সিদ্দিক। দর্শকদের উপহার দিয়েছেন ‘গ্রাজুয়েট’র মতো অনেক জনপ্রিয় নাটক। কমেডি অভিনয়ে নিজেকে এতটাই প্রতিষ্ঠিত করেছিলেন। তার নাম মুখে নিলেই মানুষ হেসে ওঠে এখন। পর্দায় কিংবা পর্দার বাইরে সবখানেই হাসি মুখে দেখা মেলে তার। হাসি খুশি এই মানুষটি কীভাবে লুকিয়ে রাখেন নিজের কষ্ট। সিদ্দিক সেই রহস্যও উম্মোচন করেছেন সিদ্দিক। আবারও নতুন চমক নিয়ে অভিনয় ও লেখালেখিতে নিয়মিত হতে যাচ্ছেন তিনি। উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। বিচ্ছেদের পর ছেলে এখন বাবার সাথেই থাকে।