০৬ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিয়্যালিটি শো’র শুটিংয়ে তাইওয়ানিজ অভিনেতার মৃত্যু

রিয়্যালিটি শো’র শুটিংয়ে তাইওয়ানিজ অভিনেতার মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ মাত্র ৩৫ বছর বয়সে পৃথিবী থেকে বিদায় নিলেন জনপ্রিয় তাইওয়ানিজ-কানাডিয়ান অভিনেতা ও মডেল গডফ্রে গাও। বুধবার (২৭ নবেম্বর) চাইনিজ রিয়্যালিটি শো ‘চেজ মি’র শুটিংয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

বুধবার মধ্য রাত পর্যন্ত গডফ্রে গাও চীনা জহেজিয়াং টিভি’র এই রিয়্যালিটি শো’র শুটিং করছিলেন। শোটিতে প্রতিযোগী হয়ে অন্য আরেকজনের বিপক্ষে চ্যালেঞ্জ গ্রহণ করে খেলছিলেন তিনি। এক পর্যায় হঠাৎ গাও হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জহেজিয়াং টিভি কর্তৃপক্ষ জানায়, অসুস্থ হওয়ার পর গাওকে সঙ্গে সঙ্গে জরুরি বিভাগে নেওয়া হয়। কিন্তু আমরা তাকে সুস্থ করে তুলতে ব্যর্থ হই। গাও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

গাওয়ের সাবেক ব্যবস্থাপক ও ঘনিষ্ঠ বন্ধু অ্যান্ড্রু ওউই সংবাদমাধ্যমকে বলেন, খবরটি শুনে আমি ভেঙে পড়েছি। গাওয়ের সঙ্গে আমি শুধু কাজই করতাম না, তিনি আমার খুব ভালো একজন বন্ধু ছিলেন। তার কথা আমার সবসময় মনে পড়বে। তার পরিবার, বিশেষ করে তার বাবা-মা’র প্রতি আমার সমবেদনা রইল।

রিয়্যালিটি শো’টির প্রতিটি পর্বে দর্শকদের সঙ্গে তারকারা নানা ধরনের খেলার চ্যালেঞ্জ নিয়ে থাকেন। নতুন একটি পর্বে গডফ্রে গাও অংশ নিয়েছিলেন।

এদিকে, এই তারকার অকালে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা। পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখে পড়েছে রিয়্যালিটি শো কর্তৃপক্ষ। শোয়ের সময় নিরাপত্তা ব্যবস্থার মান নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভক্ত লিখেছেন, ‘তারকাদের মানুষ ভাবতে শিখুন’।

অপর আরেকজন লেখেন, ‘সেখানে কি সুরক্ষা ব্যবস্থা ছিল? সে সময়ে কি চিকিৎসক উপস্থিত ছিলেন?’

গাও প্রথম এশিয়ান পুরুষ মডেল, যে কিনা বিখ্যাত লুই ভুইতোঁ কোম্পানির হয়ে নিয়মিত চাইনিজ টিভি শো ও সিনেমায় কাজ করছিলেন।

২০১৩ সালে ‘গেম অব থ্রোনস’খ্যাত অভিনেত্রী লিনা হিডির বিপরীতে অ্যাকশন সিনেমা ‘দ্য মর্টাল ইনস্ট্রুমেন্টস’ দিয়ে গাওয়ের বড় পর্দায় যাত্রা শুরু হয়। তার সর্বশেষ সিনেমা ‘সাংহাই ফোর্ট্রেস’ চলতি বছরের আগস্টে মুক্তি পায়।

নির্বাচিত সংবাদ