০৬ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভ্রু প্লাক করতে সিঙ্গাপুরে সামান্থা!

ভ্রু প্লাক করতে সিঙ্গাপুরে সামান্থা!

অনলাইন ডেস্ক ॥ আমাদের সমাজে বহুল প্রচলিত একটি প্রবাদ ‘টাকা পয়সা হাতের ময়লা’।

শুধু ভ্রু প্লাক করার জন্য সিঙ্গাপুর গিয়ে সত্যি এই প্রবাদের বাস্তব প্রতিফলন ঘটালেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, গোয়া থেকে ফিরেই বর নাগা চৈতন্যকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশ্যে উড়াল দেন সামান্থা। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, বরং ভ্রু প্লাক করতে সিঙ্গাপুর গিয়েছেন সামান্থা। সিঙ্গাপুরের অন্যতম বিখ্যাত বিউটি পার্লার ‘নিকোলে অউ ভ্রুস অ্যান্ড ল্যাশেস’। এখানেই ভ্রু প্লাক করেছেন তিনি। নিকোলে অউ ভ্রুস অ্যান্ড ল্যাশেসের পরিচালক নিকোলে অউ। বয়সে বৃদ্ধ হলেও তার কাজে মুগ্ধ সামান্থা। এজন্য তাকে ‘ভ্রু ম্যাজিশিয়ান’ বলেন এই অভিনেত্রী।

শোবিজ অঙ্গনের তারকারা বিলাসি জীবনযাপন করে থাকেন এটা নতুন কিছু নয়। এর আগে দক্ষিণী সিনেমার ‘স্টাইলিশ’ খ্যাত অভিনেতা ৬৫ হাজার রুপি দামের টি শার্ট পরে আলোচনায় এসেছিলেন। কয়েক মাস আগে প্রিয়াঙ্কা চোপড়া মেটালের মিনি আলিবি বক্স ব্যাগের কারণে আলোচনার উঠে আসেন। কারণ এই ব্যাগের মূল্য ২ লাখ ৬ হাজার ৪৫২ রুপি।

সামান্থা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘মনমধুড়ু টু’। নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন তিনি। রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমা গত ৯ আগস্ট মুক্তি পায়।

অন্যদিকে তেলেগু ভাষার ‘৯৬’ সিনেমাটি ‘জানু’ নামে রিমেক হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। খুব শিগগির মুক্তি পাবে এটি।

নির্বাচিত সংবাদ