১৫ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার পটিয়ায় ট্রাক উল্টে শ্রমিক নিহত, আহত-৪

এবার পটিয়ায় ট্রাক উল্টে শ্রমিক নিহত, আহত-৪

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ পটিয়ায় এবার ট্রাক উল্টে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম মো. শাকিল (২৪)। সে আনোয়ারা উপজেলার মো. শাহজাহানের পুত্র। সোমবার সকাল সাড়ে ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার আমজুর হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আকাশ (১৩), কাশেম (২৪), মিজান (২৪) ও মো. কাদের (২৮) আরো ৪জন। এর আগে রবিবার বেলা ৩টার দিকে পটিয়া বাইপাসের বৈলতলী রোডের পয়েন্টে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় শোভনদন্ডী ইউপির মেম্বার আবদুল কাদের কায়সার নিহত হয়েছেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জানান, মালবাহী একটি মিনি ট্রাক (চট্টমেট্রো ড-১১-১৩৭২) সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকা হয়ে যাওয়ার সময় গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী একটি পুকুরে পড়ে যায়। ওই সময় গাড়িতে থাকা লোকজনকে স্থানীয় লোকজন উদ্ধার করলেও শ্রমিক মো. শাকিলকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে পটিয়া ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম শ্রমিক শাকিলকে উদ্ধার মৃত উদ্ধার করে। আহত অন্যদের চিকিৎসার জন্য পটিয়া হাসপাতাল ভর্তি করা হয়। ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এসআই মুজিবুর রহমান জানিয়েছেন, রবিবার পটিয়া বাইপাসে যে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত হয়েছে এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং সোমবার সকালে দুর্ঘটনার শিকার মিনি ট্রাকটি উদ্ধার করা হয়েছে বলে জানান।