০৮ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড

মাদারীপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ সোমবার বিকেলে মাদক বিক্রির অপরাধে জেলার শিবচরে ভ্রাম্যমান আদালত পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-নোমান সোমবার বিকেলে শিবচর পৌরসভার যাদুয়ারচর ব্রীজ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অভিযানকালে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী কাউসার বিশ্বাসকে (৩৫) ইয়াবা বিক্রিকালে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত কাউসারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত কাউসার টাকার মধ্যে ইয়াবা পেঁচিয়ে রাখতো। ক্রেতা আসলে পাওনা টাকা দেওয়ার কথা বলে টাকাসহ ইয়াবা বিক্রি করতো বলে ভ্রাম্যমান আদালতের কাছে স্বীকার করেছে। কাউসার ফরিদপুর জেলার সালথা থানার বড় বাংরাইল গ্রামের চানু বিশ^াস এর ছেলে। সে শিবচর পৌরসভার স্বাস্থ্য কলোনী এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতো। তার বিরুদ্ধে শিবচর থানায় দিনটি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান রবিবার সন্ধায় কাঁঠালবাড়ি ঘাট এলাকার একটি পরিত্যাক্ত বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল নোমান ও থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল। অভিযানকালে ভ্রাম্যমান আদালত চিহিৃত মাদক ব্যবসায়ী রেজাউল হক রেজু মাদবর (২৯) ও শাহজাহান মোল্লাকে (২৯) আটক করে। পরে ভ্রাম্যমান আদালত আটককৃত দুই মাদক ব্যবসায়ীর প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত রেজাউলক হক রেজু কাঁঠালবাড়ি ইউনিয়নের ইমানউদ্দিনকান্দি গ্রামের আলতাফ বেপারীর ছেলে ও শাহজাহান মোল্লা কুতুবপুর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের জয়নাল মোল্লার ছেলে।