২৮ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরের শ্রীবরদীতে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ গ্রেফতার সাব-রেজিস্ট্রার কারাগারে

 শেরপুরের শ্রীবরদীতে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ গ্রেফতার সাব-রেজিস্ট্রার কারাগারে

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদীতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানে ঘুষের টাকাসহ গ্রেফতার উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূইয়াকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ক্ষমতার অপব্যবহার ও ঘুষ গ্রহণের অভিযোগে নিয়মিত মামলায় তাকে আদালতে সোপর্দ করা হলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আল মামুন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত শ্রীবরদীর সাবরেজিস্ট্রার আব্দুর রহমান ঘুষের মাধ্যমে দলিল নিবন্ধনের কাজ করছেন এবং ঘুষ না দিলে বিভিন্নভাবে সেবাগ্রহীতাদের হয়রানি করে চলেছেন-এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় দুদকের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে দুদক কর্মকর্তারা অভিযান চালিয়ে আব্দুর রহমানকে আটক ও তার হেফাজত থেকে নগদ ৯৫ হাজার ৫শ টাকা জব্দ করেন। পরে ওই ঘটনায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলম বাদী হয়ে তার বিরুদ্ধে দুদকের টাঙ্গাইল সমন্বিত জেলা কার্যালয়ের আওতায় দন্ডবিধি ১৬১ ও ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধের ৫ (২) ধারায় একটি মামলা দায়ের করেন। বুধবার রাতে তাকে শ্রীবরদী থানা হেফাজতে রাখা হয়।

এদিকে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ সাব-রেজিস্টার আব্দুর রহমান গ্রেফতার হওয়ায় শ্রীবরদীতে ভুক্তভোগী মানুষসহ সচেতন মহলে স্বস্তি ফিরে এসেছে।