২৮ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডোমার পাক হানাদার মুক্ত দিবস

ডোমার পাক হানাদার মুক্ত দিবস

স্টাফ রিপোর্টার,নীলফামারী ॥ পাক হানাদার-মুক্ত দিবস পালিত হয়েছে নীলফামারীর ডোমার উপজেলায়। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধকালিন ৬ ডিসেম্বর ছয় নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধারা ডোমারকে পাক হানাদারদের কবল হতে মুক্ত করেছিল।

প্রতি বছরের ন্যায় এবারো দিবসটি উপলক্ষ্যে নানান আয়োজনে আজ শুক্রবার সকাল হতে বিকাল পর্যন্ত নানান কর্মসুচি পালন করা হয়। দিবসটি ঘিরে জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, জাতীয় পতাকা উত্তোলন,শহীদদের স্বরণে স্বাধীনতায় স্মৃতিসৌধ্যে শ্রদ্ধা নিবেদন ও ছিন্ন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ডোমার উপজেলা শাখার উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় হলরুমে আলোচনা সভা মিলিত হয় ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ডোমার উপজেলা শাখার আহবায়ক আল আমিন রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নুরন নবী, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার,মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহশিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক স¤পাদক সরকার ফারহানা আক্তার সুমি, ডোমার পাক হানাদার মুক্ত দিবস উদযাপন কমিটির আহবায়ক মিনহাজ সাদাদ সুপ্ত প্রমুখ।