২৭ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৯৯৯ নাম্বারের সফলতায় সরকারী চাল উদ্ধার

৯৯৯ নাম্বারের সফলতায় সরকারী চাল উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নারায়ণপুর বাজারের রতন সমাদ্দারের ফার্নিচারের দোকান থেকে শনিবার সন্ধ্যায় সাত বস্তায় ২১০ কেজি সরকারী চাল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ইউনিয়ন পরিষদের সদস্য মোজাম্মেল হোসেন হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের দেওয়া এ চাল ওই দোকানে লুকিয়ে রেখেছিলেন। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, থানার এসআই মানিক ঘটনাস্থল থেকে ২১০ কেজি চাল উদ্ধার করেন। উদ্ধার করা চাল পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ দেলোয়ারের কাছে জিম্মায় রাখা হয়েছে।

তবে এসময় ইউনিয়ন পরিষদের সদস্য মোজাম্মেল হোসেনকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। চাল উদ্ধারের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস জানান, বিতরণের জন্য চাল উদ্ধার করার পর তা ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে প্রকৃত দোষীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। ইউপি সদস্য মোজাম্মেল হোসেন সাংবাদিকদের বলেন, সুবিধাভোগীরাই ওই দোকানে চাল রেখেছিল। এ সুযোগকে কাজে লাগিয়ে প্রতিপক্ষরা আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

নির্বাচিত সংবাদ