২৮ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে হামলায় কৃষকের মৃত্যু

বরিশালে হামলায় কৃষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষক চিত্ত রঞ্জন সরকারের (৫০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত চিত্ত রঞ্জনের ছোট ভাই সুভাষ সরকার জানান, পূর্ব বিরোধের জেরধরে গত ৯ ডিসেম্বর তার ভাই চিত্ত রঞ্জনকে পরিকল্পিতভাবে একই গ্রামের ব্রজেন্দ্র নাথ সরকার ও তার সহযোগিরা পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মৃত চিত্ত রঞ্জনের বড় ভাই সত্য রঞ্জন সরকার জানান, চিত্ত রঞ্জনের মৃত্যুর বিষয়টি রাতেই থানা পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, চিত্ত রঞ্জনের মৃত্যুর বিষয়টি তার স্বজনরা জানিয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।