১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

’কাশ্মীরি প্রেমিকা’ ভালবাসা দিবসে আসবে

’কাশ্মীরি প্রেমিকা’ ভালবাসা দিবসে আসবে

অনলাইন ডেস্ক ॥ অভিনেতা মনোজ কুমার প্রামাণিক। প্রেম করছেন কাশ্মীরি এক মেয়ের সঙ্গে। সেই প্রেমে গভীরভাবে আচ্ছন্ন তিনি। যার প্রেমিকা হলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি ‘কাশ্মীরি প্রেমিকা’ নামের একটি রোমান্টিক গল্পের নাটকে যুগলবন্দি হিসেবে দেখা যাবে তাদের।লেখক ও সাংবাদিক মাহতাব হোসেনের গল্পে ‘কাশ্মীরি প্রেমিকা ’নামের নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ।

নাটকটি প্রসঙ্গে কাজী সাইফ বলেন, ‘গল্পটা নিটোল প্রেমের। তবে প্রেমটা এখানে উপস্থাপিত হয়েছে ব্যতিক্রমভাবে। গল্পের মধ্যে কাশ্মীর বিষয়টা আছে। যদিও শুটিংটা আমরা ঢাকায় করছি। এখনই এর বেশি কিছু বলা যাবে না।পরিচালক জানান, গেল ৩ তারিখ থেকে উত্তরার বিভিন্ন স্পটে শুটিং হয়েছে নাটকটির। আসছে ভালোবাসা দিবসে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে এই নাটকটি।এদিকে এই নাটক নিয়ে অভিনেতা মনোজ বললেন, ‘নামে ও গল্পে রোমান্টিকতা ভরপুর। তবে নতুন ভাবনার গল্পি এটি। ভালোবাসার চমৎকার কিছু দিক ফুটে উঠবে এ নাটকে। দর্শকের পছন্দ হবে আশা করছি।

অভিনেত্রী ফারিয়া শাহরিন বলেন, ‘কাশ্মীরি মেয়ের চরিত্রে অভিনয় করেছি।এটাএকটা নতুন চরিত্র অবশ্যই। কাজ করে আনন্দ পেয়েছি। প্রেমের সুন্দর উপস্থাপন ছিলো মাহতাব হোসেনের গল্পে। পরিচালকের নির্দেশনায় চেষ্টা করেছি গল্পটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে।’