২৬ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কখনই একসঙ্গে অভিনয় করবেন না তিন খান

কখনই একসঙ্গে অভিনয় করবেন না তিন খান

অনলাইন ডেস্ক ॥ বলিউড পরিচালক রাজকুমার হিরানি ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপন করতে একটি ভিডিও চিত্র নির্মাণ করেছিলেন গত বছর। সেখানে বলিউডের আট তারকাকে এক করেছিলেন তিনি। শাহরুখ, সালমান, আমিরও হাজির হয়েছিলেন সেই ভিডিওতে। মাঝে মধ্যে একে অপরের সিনেমার প্রচারণায় অংশ নিতে দেখা যায় তাদের। ২০০২ সালে শাহরুখ খান ও সালমান একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর ২০১৬ সালে শাহরুখের ফ্যান সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন সালমান। এমনকি গত বছর শাহরুখের বাসভবন মান্নাতে তিন খান মিলে একটি মিটিংও করেছিলেন। অনেকেই ভেবেছিলেন তিন খান বুঝি এবার এক সিনেমায় কাজ করতে চলেছেন। না, খান ভক্তদের সে স্বপ্ন এখনো পূর্ণ হয়নি। অনেকেই বলেন ইগোর জন্যই এক হতে পারেন না তারা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান ফাঁস করেন তাদের এক না হওয়ার কারণ। সালমান খান বলেন, ‘আমি শাহরুখ ও আমির যদি এক সিনেমায় অভিনয় করি তাহলে সেই সিনেমার যা বাজেট হবে, তা কোনো প্রযোজক সংস্থার পক্ষে বহন করা সম্ভব নয়। তাছাড়া হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য কমপক্ষে ২০ হাজার সিনেমা হলের দরকার। অতগুলো সিনেমা হলও নেই।’

সালমানের মতে, তিন খানকে এক সিনেমায় পাওয়া দুষ্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের দাবাং থ্রি। ব্যবসা সফল হয়েছে সিনেমাটি। আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রচারণা নিয়ে। কিং খান শাহরুখের হাতে এখন কোনো ছবি নেই। ‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। হয়তো প্রস্তুতি নিচ্ছেন নতুন চমকের।

নির্বাচিত সংবাদ