১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘দাবাং থ্রি’সুপার ফ্লপ ॥ থেমে নেই সালমান

‘দাবাং থ্রি’সুপার ফ্লপ ॥ থেমে নেই সালমান

অনলাইন ডেস্ক ॥ গেল বছর বড়দিনে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘দাবাং থ্রি’।তবে ভারতের রাজনৈতিক অস্থিরতার কারণে তার অন্যান্য সিনেমার মতো এটি তেমন সাড়া ফেলতে পারেনি। তবুও মুক্তির পাঁচ দিনের মধ্যেই ১০৩ কোটি রুপি আয় করে ছবিটি ।

প্রযোজনা সংস্থা জানিয়েছেন , নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) ও জাতীয় নাগরিক নিবন্ধন (এনআরসি) ইস্যুতে ভারতজুড়ে প্রতিবাদের জেরে ‘দাবাং থ্রি’ সিনেমার ব্যবসার ক্ষতি হয়েছে।তারপরও থেমে নেই সালমান ।

আসছে ঈদের ছবি ‘রাধে: ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড কপ’ ও বিগবস ১৩ এর উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।‘রাধে’ নির্মাণ করছেন প্রভু দেবা।এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে ।

এবার সালমান খান নিজেকে এগিয়ে রাখতে আগে ভাগেই ২০২১ সালের ঈদের ছবির নাম ঘোষণা করলেন। শুক্রবার (১০ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রামে ২০২১ সালের ঈদের ছবির নাম জানালেন সাল্লু ভাই। তার এই ছবির নাম ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

ছবিটির গল্প লিখছেন সাজিদ নাদিয়া দওয়ালা, প্রযোজনাও করবেন তিনিই। ‘হাউসফুল ফোর’-খ্যাত ফারহাদ শামজির পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে চলতি বছরের শেষের দিকে।তবে এ ছবির নায়িকা কে হবে তা এখনো জানা যায়নি।চলছে নায়িকার খোঁজ ।