২৬ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সোশ্যাল মিডিয়ায় অক্ষয়-কিয়ারাকে নিয়ে গুঞ্জন

সোশ্যাল মিডিয়ায় অক্ষয়-কিয়ারাকে নিয়ে গুঞ্জন

অনলাইন ডেস্ক ॥ বলিউড পাড়ায় কিয়ারা আদভানি এখন আলোচিত নাম। সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ সিনেমার পর থেকে আলোচনা যেন আরো বেড়েছে।

কিয়ারার গলা জড়িয়ে বসে রয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি ভাইরাল হয়ে যায়। কিয়ারাকে জড়িয়ে ধরে এভাবে কেন বসে রয়েছেন অক্ষয়, তা নিয়ে অনেকে প্রশ্ন করতেও শুরু করে দেন। গুড নিউজ-এর পর বর্তমানে ‘লক্ষ্মী বম্ব’-এর শুটিংয়ে ব্যস্ত অক্ষয়।

পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় কিয়ারার সঙ্গে আবারো স্ক্রিন শেয়ার করছেন অক্ষয়। সিনেমারই একটি গানের দৃশ্যের শুটিংয়ের সময় কিয়ারার সঙ্গে অক্ষয়ের ওই ছবি প্রকাশ্যে আসে। কিয়ারা ও অক্ষয়ের ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তবে অনেকের সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছেন অক্ষয়ের সঙ্গে হয়তো প্রেম করছেন কিয়ারা।

এ প্রসঙ্গে কিয়ারা বলেন, ‘অক্ষয়ের সঙ্গে তো প্রেম করছি না। সবার মন্তব্যে কিন্তু এমনটাই বোঝা যাচ্ছে। সহকর্মীর জায়গা থেকে আমাদের একসঙ্গে অনেক সময় থাকতে হয়। এখন সেগুলো নিয়ে এই ধরনের আলোচনার কোনো যুক্তি নেই।’

সম্প্রতি করণ জোহরের প্রযোজনায় ‘গুড নিউজ’-এ অভিনয় করেন অক্ষয় কুমার। এই সিনেমায় কাজ করেন কিয়ারা আদভানি। আর এবার অক্ষয়-কিয়ারার সেই জুটিকেই একসঙ্গে নিয়ে আসেন পরিচালক রাঘব লরেন্স। চলতি বছর ঈদে মুক্তি পাবে অক্ষয়-কিয়ারার এই সিনেমা।

নির্বাচিত সংবাদ