২৬ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বুবলিকে নিয়ে গুঞ্জন চরমে

বুবলিকে নিয়ে গুঞ্জন চরমে

অনলাইন ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছেন শবনম বুবলি। টানা অভিনয় করে সিনেপাড়ায় এক ধরনের গুঞ্জনের সৃষ্টি করে এই জুটি। বুবলিকে নিয়ে এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায় বুবলির শুভ সংবাদের কথা।

এদিকে বুবলি ‘বীর ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করে দীর্ঘ সময়ের জন্য বিরতিতে যাবেন, এমন ঘোষণার পর গুঞ্জনের রেশটা ঢালিপাড়ায় আরও প্রকোপ হয়েছে ।

সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, এর আগে একইভাবে আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দীর্ঘদিনের জন্য হারিয়ে যান। অবশেষে ফিরে আসেন সন্তান কোলে নিয়ে। সেসময় অপু বুবলিকে কাঠগড়ায় দাঁড় করান। তবে কী বুবলিও একই পথে হাঁটছেন?

সিনেমা সংশ্লিষ্টদের ধারণা, সিনেমায় পা রাখার কিছুদিন পর শাকিব খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন বুবলি। ছবিটিতে একটি পারিবারিক মুহূর্ত ফুটে ওঠে। বুবলি ছবিটির ক্যাপশনে লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম । এরপরেই অপু প্রশ্ন রাখেন- ফ্যামিলি টাইম মানে কী? এ নিয়ে বুবলির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এরপর থেকে শাকিব খানকে নিয়ে দুই নায়িকার দ্বন্দ্ব চরমে। তবে সেসব ঘটনা অতীত। বর্তমানে এখন বুবলি নিয়ে চর্চা চলছে, এবং তার বিষয়বস্তুও অপুর সঙ্গে মিলে যাচ্ছে। কারণ বুবলিও অপুর মতোই দীর্ঘ বিরতিতে যাচ্ছেন, তবে কেন যাচ্ছেন সেটি অজানা। তাই অনেকে ধারনা করছেন, অপুর মতো বুবলিও কি একই পথে হাঁটছেন?

বর্তমানে বুবলি এফডিসিতে শুটিং করছেন ‘বীর’ সিনেমার একটি আইটেম গানে। তবে এবারের এফডিসির শুটিংয়ে কড়া নিরাপত্তা রাখা হয়েছে। তাছাড়া আইটেম গানে স্বল্প পোশাকে শিল্পীর উত্তেজক নাচের শুটিং হয়। সেক্ষেত্রে ‘বীর’ সিনেমায় বুবলিকে সাবলীল পোশাকে দেখা গেছে। নাচের দৃশ্যে বুবলিকে লাল ওড়না ব্যবহার করতে দেখা গেছে। কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে শরীর ঢাকা। সিনেমার দৃশ্যে নতুনত্ব আনার জন্য এমন কস্টিউম ব্যবহার করা হলে অবশ্যই তা প্রশংসার দাবি রাখে। কিন্তু কেন এই পোশাকে আইটেম গানের শুট হচ্ছে তা জানা যায়নি। আবার শট শেষ হলেই বুবলি দ্রুতই মেকআপ রুমে ঢুকে পড়ছেন। সেখানেও কড়া নিরাপত্তা। অবাক করা বিষয় হলো বাইরে থেকে সেই রুম আবার তালা দেয়া! এ কারণেই রহস্যটা আরও ঘনীভূত হয়েছে। প্রশ্ন উঠেছে- কেন বুবলির এই লুকোছাপা?

নিজের অবস্থান তৈরি করতেই এমন সিদ্ধান্ত কি না- জানতে চাইলে বুবলি তা উড়িয়ে দেন। তিনি বললেন ‘তাও বলতে পারেন। শাকিব খানের নামের উপরই দর্শক হলে যায়। সেই জায়গা থেকে নিজের অবস্থান তৈরি করতে অন্য হিরোর সঙ্গেও কাজ করছি।’

গুঞ্জন ও বিয়ের বিষয় নিয়ে জানতে চাইলে বুবলি জানান, ‘বিয়ে নিয়ে এখন ভাবছি না। তবে তারকাদের নিয়ে রিউমার তো থাকবেই। তারকাদের নিয়ে চর্চা না থাকলে তো আর তারকা হওয়া যায় না। বিয়ের বিষয়টি সময় হলে সবাই জানতে পারবেন।’

সিনেপাড়ায় জুটি বেঁধে অভিনয় করলে একসময় সেই জুটির প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। এই উপমহাদেশের অনেক নায়ক-নায়িকাদের জন্য এটা নতুন কিছু না। এর আগে শাকিব-বুবলিকে নিয়ে বহুবার গুঞ্জন ওঠেছে। তারা প্রত্যেকবারেই গুঞ্জনের কথা উড়িয়ে দিয়েছেন। পরবর্তীতে সেই গুঞ্জন সত্যিই হয়েছে। সেই একই গুঞ্জনে ভাসছেন শাকিব-বুবলি। সেই গুঞ্জনে হাওয়া দিচ্ছে কড়া নিরাপত্তায় বুবলির চলাফেরা এবং হঠাৎ দেশের বাইরে দীর্ঘ বিরতিতে যাওয়ার সিদ্ধান্তও গুঞ্জনের দিকটা আরও মজবুত করছে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া