১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্রিটিশ এয়ারওয়েজের উপর চটেছেন সোনম

ব্রিটিশ এয়ারওয়েজের উপর চটেছেন সোনম

অনলাইন ডেস্ক ॥ ২০১৭ সালে ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বিশেষ জুরি পুরস্কার জিতেছিলেন সোনম কাপুর। ‘নিরজা’ ছবিতে অভিনয়ের জন্য তিনি সেবার এই পুরস্কার পেয়েছেন। রাম মাধভানি পরিচালিত এই ছবিতে ভারতীয় বিমানবালা নিরজা ভানোতের বীরত্বের গল্প বলা হয়েছে। ছবিতে বিমানবালা নিরজা চরিত্রে অভিনয় করে প্রশংসিত এবং পুরস্কৃত হয়েছিলেন সোনম কাপুর। তবে বাস্তবে বিমানে চড়ার অভিজ্ঞতা তাঁর মোটেও ভালো না। অন্তত ব্রিটিশ এয়ারওয়েজে রয়েছে তাঁর তিক্ত অভিজ্ঞতা।

এ ঘটনায় ব্রিটিশ এয়ারওয়েজের ওপর হঠাৎ খুব চটেছেন সোনম কাপুর। রীতিমতো ক্ষুব্ধ নায়িকা টুইটারে সবাইকে জানিয়েছেন রাগের কারণও। ব্রিটিশ এয়ারওয়েজের অভ্যন্তরীণ ফ্লাইটে ভয়াবহ অভিজ্ঞতাই এই রাগের কারণ বলে জানিয়েছেন সোনম।

সোনম সম্প্রতি টুইট করে জানিয়েছেন, এক মাসের মধ্যে দ্বিতীয়বার ব্রিটিশ এয়ারওয়েজের অভ্যন্তরীণ ফ্লাইটে যাতায়াত করলেন তিনি। দুবারই নিজের লাগেজ হারালেন তিনি। তাঁর দাবি, সেটি বিমান কর্তৃপক্ষের গাফিলতি এবং অবহেলার জন্যই। ৩৪ বছরের নায়িকা টুইটে লিখেছেন, ‘এ নিয়ে তিনবার ব্রিটিশ এয়ারওয়েজের ডমেস্টিক ফ্লাইটে চড়লাম। এক মাসেই দুবার লাগেজ হারাল। আমার মনে হয় আমার শিক্ষা হয়ে গিয়েছে। আমি আর কোনো দিন ব্রিটিশ এয়ারওয়েজে চড়ব না।’ সঙ্গে ট্যাগও করেছেন ব্রিটিশ এয়ারওয়েজকে।

একসময়ের জনপ্রিয় তারকা অভিনেতা অনিল কাপুর–তনয়া সোনমের টুইটে বিব্রত ব্রিটিশ এয়ারওয়েজ কর্তৃপক্ষ। কয়েক ঘণ্টার মধ্যে ক্ষমা চেয়ে টুইটও করেছে তারা। যদিও সেই টুইটের জবাবেও শোচনীয় পরিষেবার কথা জানিয়েছেন সোনম। এমনকি নিজেদের শোধরানোর জন্যও অনুরোধ করেছেন তিনি। পরে ফের ব্রিটিশ এয়ারওয়েজ আরেকটি টুইট করে ক্ষমা চেয়েছে। দ্রুত ব্যাগ ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।

মজার ব্যাপার হচ্ছে, টুইটারে নিজের ক্ষোভ ঝাড়লেও বছরখানেক আগে এই মাধ্যমটি নিয়েও বেজায় বিরক্ত বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সে সময় টুইটে সোনম কাপুর লেখেন, ‘আমি কিছুদিনের জন্য টুইটার থেকে সরে যাচ্ছি। এটি খুবই নেতিবাচক একটি জায়গা। সবার জন্য শান্তি ও ভালোবাসা।’ তবে এই অভিনেত্রী ইনস্টাগ্রামে বেশ তৎপর। নিয়মিত পোস্ট দিচ্ছেন। সম্প্রতি টুইটার অ্যাকাউন্টটিও পুনরায় চালু করেছেন। তাঁকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে। গেল বছরের ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিটি। ছবিটি বক্স অফিসে মোটেও ভালো করেনি।