২৬ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে ১০ সদস্যের অর্গানাইজিং কমিটি গঠন

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে ১০ সদস্যের অর্গানাইজিং কমিটি গঠন

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় আগামী ১৫-২৫ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-এর খেলা ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ জাতীয় ফুটবল দলসহ ফিলিস্তিন, বুরুন্ডি, মরিশাস, শ্রীলঙ্কা এবং সেশেলস জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

এই প্রতিযোগিতা উপলক্ষে গঠিত অর্গানাইজিং কমিটির এক সভা রবিবার বাফুফের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী, এমপি। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন।

সভায় ৩টি সিদ্ধানন্ত গৃহীত হয়। এগুলো হলো : ১। বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-এর উপলক্ষে ১০ সদস্য বিশিষ্ট পূর্ণ অর্গানাইজিং কমিটি গঠন, ২. টুর্নামেন্ট পরিচালনার জন্য ৮টি উপ-কমিটি গঠন এবং ৩. বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট-এর খেলাসমূহ বিটিভি, আরটিভি সরাসরি সম্প্রচার করবে, বাংলাদেশ বেতার ধারা বিবরণী প্রচার করবে। এছাড়াও বাফুফে মাইকোজু, কে স্পোর্টস্ অনলাইনসহ টেলিকমিউনিকেশন্স গ্রামীণ, এয়ারটেল ও বাংলা লিঙ্ক অ্যাপসের মাধ্যমে সম্প্রচার করা হবে।

নির্বাচিত সংবাদ