১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত

আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ রবিবার বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দুই দিনব্যাপী আবাসিক আন্তঃজেলা মহিলা দাবা প্রশিক্ষক প্রশিক্ষণ কর্মসূচীর সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠান ধানমণ্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

এই প্রশিক্ষণে দেশের বিভিন্ন জেলার মোট ১৯ প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারী জেলাসমূহ হলোঃ গাজীপুর, কিশোরগঞ্জ, হবিগঞ্জ, শরীয়তপুর, রাঙ্গামাটি, মাদারীপুর, মানিকগঞ্জ, ঢাকা, ময়মনসিংহ, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জ এবং নারায়ণগঞ্জ।

প্রশিক্ষণ পরিচালনা করেন দাবা সংগঠক ও ন্যাশনাল ইন্সট্রাক্টর মাস্টার মাহমুদা হক চৌধুরী মলি এবং সহকারী প্রশিক্ষক ইয়াসিন আরাফাত ও আহসান আলী জুয়েল।

সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য রুমানা আলী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী ও দাবা সাব-কমিটির আহবায়ক আনজুমান আরা আকসির। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী, দাবা সাব-কমিটির সদস্য সচিব শিরীন আক্তার চৌধুরী সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।