১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান সাকিব আল হাসান

ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক ॥ নিষেধাজ্ঞা শেষে আবারও ক্রিকেটে ফিরে ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে সাকিব'স সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টের দ্বিতীয় শাখা উদ্বোধনের সময় এ কথা জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর আইসিসির দুর্নীতি বিরোধী নিয়ম লঙ্ঘনের অভিযোগে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার মধ্যেই গতকাল নিজের রেস্টুরেন্টের আরো একটি শাখার উদ্বোধন করতে আসেন সাকিব।

এ সময় সাংবাদিকদের বেশ কয়েকটি প্রশ্নের জবাব অনেকটাই হাসির ছলে এড়িয়ে যান দেশসেরা এই তারকা। তবে ভক্তদের জন্য একটি বার্তা দেন তিনি। সাকিব বলেন, কিছু জিনিস সাসপেন্স থাকা ভালো। তারা (ভক্তরা) যেভাবে আমাকে সাপোর্ট দিয়ে এসেছেন সেইভাবে যেন সবসময় সাপোর্ট দেন এবং তার প্রতিদান আমি দেয়ার চেষ্টা করব।

এ ছাড়াও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেস্টুরেন্টের অংশীদার ইমরুল কায়েসও। বিপিএলে তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতি শুভ কামনা জানান সাকিব।

এ প্রসঙ্গে সাকিব বলেন, বিপিএলে সে ভালো সময় পার করছেন। কালকে তার আরেকটি ম্যাচ রয়েছে। আশা করি সেখানেও ইমরুল ভালো কিছু করবে । সেই সাথে টুর্নামেন্টে সে যেন সবচেয়ে বড় রান সংগ্রাহক হয়।