১৮ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিপিএলের নাম ‘বঙ্গবন্ধু বিপিএল’ই থাকবে ॥ পাপন

বিপিএলের নাম  ‘বঙ্গবন্ধু বিপিএল’ই থাকবে ॥ পাপন

অনলাইন ডেস্ক ॥ একই বছরে দুই আসর আয়োজনে ফ্র্যাঞ্চাইজিদের আপত্তির কারণে, বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরটি হচ্ছে ফ্র্যাঞ্চাইজি ছাড়াই। অংশগ্রহণকারী সাত দলেরই সবকিছুর দেখভাল করছে বিসিবি। তবে ছয় দলের জন্য নেয়া হয়েছে স্পন্সর পার্টনার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিসিবির দায়িত্বে হওয়া এ বিপিএলের নামই দেয়া হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। টুর্নামেন্টও উৎসর্গ করা হয়েছে জাতির পিতার নামে।

তবে বিপিএলের এ পরিবর্তিত নামকরণের সময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন স্পষ্ট জানিয়েছিলেন, শুধুমাত্র এবারের আসরেই থাকছে বঙ্গবন্ধুর নাম। পরবর্তী আসরগুলোতে আবার আগের মতো করে ফ্র্যাঞ্চাইজিদের নিয়ে গতানুগতিক ধারায়ই হবে বিপিএল।

কিন্তু বঙ্গবন্ধু বিপিএল শেষ হওয়ার আগেই নতুন সিদ্ধান্তের কথা জানালেন বিসিবি বিগবস। রোববার বোর্ড পরিচালকদের সঙ্গে সাধারণ সভার পর পাপন জানিয়েছেন, শুধু এ আসরেই নয়, বিপিএলের আগামী সব আসরেই থাকবে বঙ্গবন্ধুর নাম। অর্থাৎ বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএলই থাকবে।

সভাশেষে সংবাদ সম্মেলনে ব্রিফিংয়ের সময় পাপন বলেন, ‘এখানে একটা জিনিস বলে রাখি, আমরা এই বছর করেছিলাম বিশেষ বিপিএল ‘বঙ্গবন্ধু বিপিএল । আমরা এটা চালিয়ে যাবো । আজকে সিদ্ধান্ত নিয়েছি, বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএলই থাকবে।’

তিনি আরও বলেন, ‘এই বছর হচ্ছে (বঙ্গবন্ধুর) জন্মশতবার্ষিকীর বছর, তো এই সময়ে তো বাদ দেওয়ার প্রশ্নই উঠে না। আর আমাদের ইচ্ছে হলো , এই নামটাই স্থায়ীভাবে রেখে দেওয়ার। ফ্র্যাঞ্চাইজি এলেও কোনো সমস্যা নাই। ওরা আসবে, থাকবে। আমরা (টুর্নামেন্টের) নামটা কেবল বঙ্গবন্ধু বিপিএল করে দিচ্ছি।’

নির্বাচিত সংবাদ