১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই ঘন্টায়    
ADS

ফতুল্লায় বিদ্যুতের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

ফতুল্লায় বিদ্যুতের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার এনায়েতনগরের শাসনগাঁও এলাকায় বিদ্যুতের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছে। দুগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর সাড়ে ১২টায় ওহাব সরদারের তিনতলা ভবনের ছাদে। দগ্ধরা হলেন- স্বামী মাহবুব মিয়া (২৭) ও তার স্ত্রী খাদিজা আক্তার (২২)।

ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কাজল মিয়া জানান, দুপুর সাড়ে ১২টায় এনায়েতনগরের শাসনগাঁও এলাকায় ওহাব সরদারের তিনতলা ভবনের ছাদে খাদিজা আক্তার ভেজা কাপড় শুকোতে যায়। এ সময় সে ভেজা কাপড় রশিতে দেয়ার সময় উপর দিয়ে প্রবাহিত ১ লাখ ৩৩ হাজার ভোল্টের তারের সঙ্গে স্পর্শ লাগে। এতে বিকট শব্দে বিদ্যুতের স্পার্কের আগুন খাদিজার গায়ের উপর গিয়ে পড়ে। এ সময় স্ত্রীকে বাঁচাতে স্বামী মাহবুম মিয়া এগিয়ে আসলে তিনিও আগুনে দগ্ধ হন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করে। তিনি আরো জানান, ওই স্পার্কের আগুনের একটি অংশ পার্শ্ববতী মুসলিম সরদারের বাড়িতে গিয়ে পড়লে ওই বাড়িতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হলে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে ওই বাড়ির দু’টি কক্ষ পুড়ে গেছে। ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুতের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান সোমবার সন্ধ্যায় জানান, ফতুল্লায় বিদ্যুতের আগুনে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছে। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানান, আগুনে মাহবুব মিয়ার শরীর ৯৫ ভাগ, স্ত্রী খাদিজার ৭৫ ভাগ ও সুমির ১০ ভাগ পুড়ে গেছে। এ ঘটনায় স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক।