১৯ জানুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাজধানীতে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু
  • এক ব্যক্তির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ফকিরাপুল ও আসাদগেট এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এদিকে রোগের জ্বালা সইতে না পেরে রাজধানীর খিলগাঁওয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, মঙ্গলবার ভোর ৪টার দিকে ফকিরাপুল মোড়ে মোটরসাইকেলযোগে আব্দুল জলিল (৩৮) নামে এক ব্যবসায়ী যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে। তিনি গাজীপুরে তিনি ওষুধের ব্যবসা করতেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বিকেলে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে সোমবার রাত ১টার দিকে রাজধানীর আসাদগেট এলাকায় ট্রাকের ধাক্কায় আব্দুল কাদের (৪২) নামে আরেক এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তার মিরপুরে ফাহাদ ফুড এ্যান্ড বেকারি নামের একটি ব্যাবসা প্রতিষ্ঠান রয়েছে। গ্রামের বাড়ি কুমিল্লা দাউদকান্দি উপজেলায়। তিনি মিরপুর-১ এর লালকুঠি বড় মসজিদের পাশে সপরিবারে থাকতেন। শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশী জানান, কাদের তার বেকারিতে বানানো খাদ্যপণ্য বিভিন্ন দোকানে সরবরাহ করতেন। ওসি জানান, সোমবার গভীররাতে বিভিন্ন দোকান থেকে কালেকশন টাকা উঠিয়ে মিরপুরে লালকুঠি তার বাসায় ফিরছিলেন।

আত্মহত্যা ॥ রাজধানীর খিলগাঁওয়ে আবুল কালাম (৫৫) নামে এক ব্যক্তির আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে পুলিশ সিপাইবাগ এলাকায় একটি বাড়ির কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত আবুল কালাম সিপাইবাগ এলাকায় ওই বাড়িতে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করতেন। নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, তিনি দুই বছর ধরে অসুস্থ ছিলেন।