২০ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই জেলায় সড়কে মামা-ভাগ্নেসহ নিহত ৪

দুই জেলায় সড়কে মামা-ভাগ্নেসহ  নিহত ৪

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে সাদ্দাম মার্কেট এলাকায় রাস্তা পার হতে গিয়ে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আনোয়ার হোসেন (৪০) ও তার ভাগ্নে সালাউদ্দিন (২০)।

হাসপাতালে নিয়ে আসা পথচারী আব্দুল্লাহ জানান, সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় অনাবিল পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে দুজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে রাত ১টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত আনোয়ারের স্ত্রী শাহেদা বেগম জানান, দুই সন্তান নিয়ে তারা সাদ্দাম মার্কেট এলাকায় থাকেন। মতিঝিল এলাকায় পানির ব্যবসা করতেন আনোয়ার। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে। যাত্রাবাড়ী থানায় বিষয়টি জানানো হয়েছে।

অন্যদিকে, চট্টগ্রামের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ চমেক হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনের ভেতর ৩ জনকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মহাসড়কের শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকা শ্যামলী পরিবহন ও পটিয়ার একটি লোকাল বাসের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে।