২৫ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএসপিএ-বসুন্ধরার প্রীতি ম্যাচ

 বিএসপিএ-বসুন্ধরার প্রীতি ম্যাচ

স্পোর্টস রিপোর্টার ॥ পেশাগত ব্যস্ততা একপাশে রেখে শুক্রবার অন্যরকম একটি দিন কাটিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস এ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সাংবাদিক ও বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্মকর্তারা। বসুন্ধরা স্পোর্টস এ্যারানায় বসুন্ধরা কিংসের আয়োজনে দুই দল খেলেছে সৌহার্দ্যরে প্রীতি ফুটবল ম্যাচ। ম্যাচে ৬-১ গোলে জিতেছে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি অধিনায়ক সাদমান সাকিবের গোলে শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি স্বাগতিকদের সামনে। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি এবং দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের হয়ে আরও খেলেছেন টেকনিক্যাল ডিরেক্টর বিএ যোবায়ের নিপু, দলের স্প্যানিশ হেড কোচ অস্কার ব্রুজন, স্থানীয় তিন সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি, আবু ফয়সাল, নয়ন প্রমুখ।

বেসরকারী উদ্যোগে দেশের বৃহত্তর ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের কাজ শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। এই কমপ্লেক্সে ফুটবল, ক্রিকেট, হকিসহ নানা আউটডোর ও ইনডোর স্পোর্টস ডিসিপ্লিনের অবকাঠামো থাকবে। বিশাল এই স্থাপনা ইতিমধ্যে ফুটবলের জন্য প্রস্তুত হয়ে গেছে। এটিই হতে যাচ্ছে আগামী মৌসুম থেকে বসুন্ধরা কিংসের হোমভেন্যু। সেখানেই আজ ক্রীড়া সাংবাদিকরা উৎসবমুখর একটি দিন কাটিয়েছে বসুন্ধরা কিংসের অফিসিয়ালদের সঙ্গে। ম্যাচশেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষণীয় র‌্যাফেল ড্র, তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচসেরা হয়েছেন হাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির।

কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মোঃ হাসান উল্লাহ খান রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফু রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইমকামউজ্জমান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমুখ।

নির্বাচিত সংবাদ