২২ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্বাচিত হলে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো : জাপার মেয়র প্রার্থী

নির্বাচিত হলে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো :   জাপার মেয়র প্রার্থী

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, কথায় নয় আমি কাজে বিশ্বাসী। জনগণের ভোটে নির্বাচিত হতে পারলে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় জনসমংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আমি পুরান ঢাকার সন্তান একথা উল্লেখ কওে পোস্টার মিলন হিসেবে পরিচিত এই মেয়র প্রার্থী বলেন, ঢাকার মুল সমস্যা কি তা আমি জানি। অনেকে পুরনো ঢাকায় জন্ম নিলেও পরে নতুন ঢাকায় বসতি গড়ে। আমার জন্ম এই পুরানো ঢাকায়। মৃত্যুর আগ পর্যন্ত আমি এই ঢাকাবাসীর সুখে-দুখে সবসময় পাশে থাকবো।

রাজধানীর কর্ণফুলী মার্কেট, শান্তিনগর, মালিবাগ, মৌচাক, খিলগাঁও, শাহজাহানপুর, বাসাবো বালুর মাঠ, দক্ষিণ গোড়ান, মুগদা, সায়েদাবাদ এলাকায় লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন মিলন। এসময় ভোটারদের উদ্দেশে তিনি রাজধানীর উন্নয়ন নিশ্চিত করা ও চলমান বিভিন্ন সংকট সমাধানে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। দিনব্যাপী এ গণসংযোগকালে হাজী মিলন পাঁচটি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় হাজী মিলনের সঙ্গে তার ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ইসহাক ভূইয়া, ফখরুল আহসান শাহজাদা, সুমন আশরাফ, সুজন দেসহ জাতীয় পার্টির কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবী জানিয়েছে বিরোধী দল জাতীয় পার্টি। শনিবার ১৯ নং ওয়ার্ডের জাতীয় পার্টির কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুরুল ইসলাম মঞ্জুর পক্ষে কড়াইল বস্তিতে ও ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুনুর রশিদের পক্ষে বাড্ডায় গণসংযোগকালে এ দাবি জানিয়েছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়।

তিনি বলেন, নির্বাচনের দিনে কোনো অপ্রীতিকর কোনো ঘটনা ঘটলে দায়-দায়িত্ব নির্বাচন কমিশনকে নিতে হবে। এসময় জাতীয় পার্টির ভাই চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, আনোয়ার হোসেন তোতাসহ মহানগর ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

শ্রমিক পার্টির কক্ষে মতবিনিয় সভা

কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় শ্রমিক পার্টির কক্ষে এক মতবিনিয় সভা সংগঠনের সভাপতি একেএম আসরাফুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ’কে জাতীয় শ্রমিক পার্টির সমন্বয়কারী হিসেবে মনোনীত করায় জাতীয় শ্রমিক পার্টির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সভায় আরো বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সহ সভাপতি, আব্দুল আজিজ, সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন, কাজী মেফতাহ্ উদ্দিন জসিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শান্ত, আব্বাস আলী মন্ডল, আব্দুস সাত্তার, আলমগীর হোসেন তালুকদার, তসলিম উদ্দিন সাগর, মোঃ আব্দুল লতিফ মিয়া, মোঃ কামরুজ্জামান খান, মোঃ এমদাদুল ইসলাম রনি, মিনহাজ বিশাল প্রমুখ।