২০ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো : ইশরাক

নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো  : ইশরাক

স্টাফ রিপোর্টার ॥ মেয়র নির্বাচিত হলে খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। শনিবার দুপুরে পুরান ঢাকার ইসলামপুরে গণসংযোককালে তিনি আরও বলেন, নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো।

দুপুর ১২টায় পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ভোটারদের সঙ্গে গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এর পর তিনি ইসলামপুর এবং ৩২ ও ৩৩ নং ওয়ার্ড ও বংশাল থানা এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি মেয়র নির্বাচিত হলে নগরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রæতি দেন।

ইশরাক বলেন, রাজধানীর বিভিন্নস্থানে ময়লা আবর্জনার স্তুপ সেখান থেকে মশা-মাছির বিস্তার ঘটছে। আর এতে নানা রকম রোগ জীবানু সৃষ্টি হচ্ছে। ভোটে নির্বাচিত হলে এসব সমস্যা সমাধান করে ঢাকা শহরকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। তিনি বলেন, সিটি নির্বাচনে জয়ী হলে ঢাকা ওয়াসাকে সঙ্গে নিয়ে আধুনিক ড্রেনেজ সিস্টেমের আওতায় নিয়ে আসব। বিশুদ্ধ পানির জন্য ওয়াসার সঙ্গে বসে সঞ্চালন লাইন প্রতিস্থাপন করব। যথাসময়ে পর্যাপ্ত পরিমাণে যথাযোগ্য মানের ওষুধ প্রয়োগ করে এডিস মশার প্রজনন নিয়ন্ত্রণের মাধ্যমে ডেঙ্গু বিস্তার রোধ করব। আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে আমাদের কাজ সম্পূর্ণ করবো।

এ সময় ইশরাক হোসেনের সঙ্গে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সফু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।