২০ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বঙ্গবন্ধু পরিষদের ওয়েবসাইট খোলা হয়েছে

বঙ্গবন্ধু পরিষদের ওয়েবসাইট খোলা হয়েছে

অনলাইন ডেস্ক ॥ বঙ্গবন্ধু পরিষদের ওয়েবসাইট খোলা হয়েছে । বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক কলাবাগানে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে bbpbd.org নামে ওয়েবসাইটটি উদ্বোধন করেন।

সাইটটি পরিচালনা করার জন্য এস এম লুৎফর রহমান পলাশ, এম মনসুর আলী, মো. মাহমুদ মোর্শেদ, মো. মনোয়ার উল ইসলাম সদস্য এবং সরদার মাহামুদ হাসান রুবেল কে সম্পাদক করে পাঁচ সদস্য পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সরদার মাহামুদ হাসান রুবেল বলেন , সময়োপযোগী ফিচারের মাধ্যমে সাজানো হয়েছে এর কনটেন্ট। তৈরি করা হয়েছে মেনু, সাব মেনু বাটন। এর মাধ্যমে সংগঠনের সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টারি, ইমেজ ও প্রকাশনাগুলো শেয়ার করা ও উদ্যোগ নেওয়া হয়েছে বিভিন্ন কার্যক্রম।

তিনি বলেন, ‘সময়ের সঙ্গে তাল মেলাতে যা করণীয়, তা-ই করা হয়েছে । মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রেরণকারী গর্বিত জাতি আমরা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা সচেষ্ট। এই ওয়েবসাইটের মাধ্যমে পরিষদের সদস্য ও শুভানুধ্যায়ীদের জন্য যোগাযোগের নতুন দ্বার উন্মোচিত হলো। আগামীতে পরিষদের বিভিন্ন প্রোগ্রামের সময় ও তারিখ ওয়েবসাইটের মাধ্যমে জানা যাবে। দ্রুততম সময়ে সঠিক তথ্য ও অনুষ্ঠান সূচি

ব্যবহারকারীর কাছে পৌঁছে দেওয়া হবে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন শাহ্‌ সেলিম, নাইম ফেরদৌস পলাশ ও নাফিজ হোসেন দীপ প্রমুখ ।