২০ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে : তাবিথ

এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে  : তাবিথ

স্টাফ রিপোর্টার ॥ রবিবার সকাল সাড়ে ১০টায় বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। দুপুরে মিরপুর বিআরটিএ এলাকা থেকে তিনি গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি বলেন,এবার এখ্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে। পরে তিনি মিরপুর-১৩, উত্তর ইব্রাহিমপুর, কাফরুল, কলোনি সেন্ট্রাল জামে মসজিদ, মিরপুর-১৪এর হাউজিং স্টাফ কোয়ার্টার, শহীদ স্মৃতি পুলিশ কলেজ এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন, এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে।

তাবিথ বলেন, নির্বাচন কমিশন ইশতেহার ঘোষণার পরই বিতর্ক সৃষ্টি করছে। আর বিতর্ক নয়, আমরা এখন দেখতে চাই, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নিবূাচন দিতে কি কি পদক্ষেপ নেয়। আমরা নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে আছি। তিনি বলেন, সরস্বতী পূজা উপলক্ষে নির্বাচন দু’দিন পেছানো হয়েছে। একই সঙ্গে এসএসসি পরীক্ষাও পিছিয়েছে। যে কারণে পরীক্ষার্থীরা মনোক্ষুন্ন হতে পারে। তাই তাদের জন্য দুঃখ প্রকাশ করছি।

তাবিথ আউয়াল বলেন, সিটি কর্পোরেশন এলাকার বর্জ্যব্যবস্থা আধুনিক করতে হবে। খোলা মাঠ যা ছিল তা দখল হয়ে গেছে। নতুন করে বানাতে হবে। দিনে ও রাতে নারী ও শিশুসহ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। আমি নির্বাচিত হলে তা করার জন্য সার্বিকভাবে চেষ্টা করবো।

এসময় তাবিথ আউয়ালের সঙ্গে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।