২২ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পলাশবাড়িতে আসামি আটকের ঘটনা আটক ৫

পলাশবাড়িতে আসামি আটকের ঘটনা আটক ৫

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের টাকশালপাড়ায় রোববার সকাল দশটায় প্রতারনাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেন (৩৫) কে আটকের সময় পুলিশের উপর হামলা করেছে তার সহযোগীরা। এতে এক এসআই সহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, পলাশবাড়ির টাকশালপাড়ার মৃত খয়বর হোসেনের ছেলে ফরহাদ হোসেন প্রতারনাসহ একাধিক মামলার আসামী। ঢাকার একটি মামলায় ফরহাদকে আটকের জন্য ডিএমপির দুই পুলিশ সদস্য পলাশবাড়ি উপজেলার হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সকালে ফরহাদের বাড়ীতে অভিযান চালায়। এসময় ফরহাদের অপকর্মের সাথে জড়িত তার সহযোগীরা পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ছিনিয়ে পালিয়ে যায়। ওই হামলার ঘটনায় এসআই কৃষ্ণ চন্দ্র রায়, কনষ্টেবল শফি ও ডিএমপির কনষ্টেবল ফারুকসহ তিন পুলিশ সদস্য আহত হন। পরে আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়।

অতর্কিত এই হামলার ঘটনায় হতবিহব্বল পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাটি গাইবান্ধার উদ্ধর্তন পুলিশের কর্মকর্তাদের জানালে অতিরিক্ত পুলিশ সেখানে পাঠানো হয়। তাদের অভিযানকালে টাকশাল গ্রামের একটি বাড়ি থেকে হাতকড়াসহ ফরহাদকে আটক করা হয়। এসময় পুলিশ ফরহাদের সহযোগী আরও চারজনকে আটক করে।

আটককৃতরা হলো- সাহেব আলীর ছেলে আফসার আলী, সাইফুল ইসলামের ছেলে আউয়াল, ছাত্তারের ছেলে গনি মিয়া ও ছলিম উদ্দিনের ছেলে রফিক। হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রাকিব হোসেন জানান, এ ঘটনায় তদন্ত কেন্দ্রে একটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে এব্যাপারে পলাশবাড়ি থানার ওসি মাসুদার রহমান জানান, পুলিশের উপর হামলাকারিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।