২২ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বরিশালে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা-বরিশাল নৌরুটের সুরভী-৯ লঞ্চ থেকে নিখোঁজ হওয়ার সাত দিন পর জেলার হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলার মধ্যবর্তী ভাষানচর নামক এলাকার মেঘনা নদী থেকে ঢাকা ট্রাষ্ট কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মেহেদী হাসান বাবু (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, শনিবার সন্ধ্যায় মেঘনা নদীতে জেলেরা ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, ওইদিনই ঘটনাস্থলে পৌঁছে মেহেদী হাসানের লাশ সনাক্ত করেছেন তার পরিবারের সদস্যরা।

নিহত কলেজ ছাত্রের মামা নাজমুল হক মুন্না জানান, গত শনিবার (১১ জানুয়ারি) মায়ের সঙ্গে ঢাকা থেকে সুরভী-৯ লঞ্চে পৃথক কেবিনযোগে উজিরপুর উপজেলার নানা বাড়িতে বেড়াতে আসছিলো মেহেদী হাসান। রবিবার (১২ জানুয়ারী) বরিশাল টার্মিনালে লঞ্চ ভিরলে লঞ্চ থেকে নামার জন্য মেহেদীর জন্য অপেক্ষা করছিলেন তার মা নাজমুন নাহার মুন্নী। কিন্তু মেহেদী হাসানের আসতে দেরি হওয়ায় লঞ্চের কেবিনে গিয়ে না দেখতে পেয়ে অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যাচ্ছিলোনা। সর্বশেষ শনিবার সন্ধ্যায় ভাষানচর এলাকার মেঘনা নদীতে থেকে ভাসমান অবস্থায় মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়।