২৫ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে র‌্যাবের অভিযানে মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে র‌্যাবের অভিযানে গোলাগুলিতে খিলক্ষেতে এক মাদক কারবারি নিহত হয়েছে। অন্যদিকে রাজধানীর পল্টন থেকে অস্ত্রশস্ত্রসহ পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে খিলক্ষেত বড়ুয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১ এর একটি দল। এ সময় মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে র‌্যাব ভোর ৪টার দিকে সেখানে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।

র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ঘটনাস্থলে ৪টি ওয়ান শুটার গান, ৩৪টি কার্তুজ ও বিপুল ইয়াবা পাওয়া যায়। পরে নিহত ব্যক্তি আনোয়ার হোসেন বলে জানা যায়। আনোয়ার আইনশৃঙ্খলা বাহিনীর তালিকাভুক্ত কুখ্যাত মাদক কারবারি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৮টি মাদক ও একটি ধর্ষণ মামলা রয়েছে। অন্যদিকে, সোমবার বিকেলে র‌্যাব-৩ এর একটি দল পল্টন থানাধীন জিপিও এর সামনে অভিযান চালায়। অভিযানে মোঃ পলাশ মিয়া (২০), মোঃ শামীম (২০), মোঃ লালন মিয়া (১৯), মোঃ রহিম আলী (২৯) ও মোঃ সালমান মিয়া (২৫) নামের পাঁচ ছিনতাইকারী গ্রেফতার হয়। তাদের কাছে ৩টি চাকু ও মলম পাওয়া যায়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা একাধারে ছিনতাই ও মলম পার্টির সদস্য। তারা সুবিধাজনক সময়ে ছিনতাই করে। আর চোখে মলম লাগিয়ে টার্গেটকৃত ব্যক্তিদের কাছ থেকে সব হাতিয়ে নেয়।

নির্বাচিত সংবাদ