২৫ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে মাদ্রাসা সুপারকে অপসারনের দাবিতে মানববন্ধন

কালকিনিতে মাদ্রাসা সুপারকে অপসারনের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর কানাইপুর দারুল আমান দাখিল মাদ্রাসার সুপার এইচ, এম বজলুর রহমানকে মাদ্রাসা থেকে অপসারনের দাবিতে আজ বুধবার সকালে মাদ্রাসা চত্বরে মানববন্ধন করেছেন শিক্ষক ও শিক্ষার্থীরা। তার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল, ছাত্রীর সঙ্গে অনৈতিক কার্যকলাপ, প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির প্রমান পেয়েছে তদন্তকারী কর্মকর্তারা। ওই সুপারের বিরুদ্ধে থানায় ফৌজদারী মামলা দায়ের করার জন্য নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম।

শিক্ষক খলিলুর রহমান, সিদ্দিকুর রহমান, মিজানুর রহমানসহ বেশ কয়েকজন শিক্ষক ও কর্মচারি অভিযোগ করে বলেন, সুপার মোঃ বজলুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর জাল, ছাত্রীর সঙ্গে অনৈতিক কার্যকলাপ, প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির সাথে জরিত রয়েছেন। তাই আমরা জেলা প্রশাসকের কাছে সুপারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করি। তার কু-তৃতির কারনে আমাদের মাদ্রাসায় এখন কোন শিক্ষার্থী ভর্তি হতে চায় না। আমরা তার বিচার চাই।

জানা গেছে, ২০১৮ইং সালে ৯ম শ্রেনীর এক ছাত্রীর সঙ্গে জোরপূর্বক অবৈধ কার্যে লিপ্ত হয়। পরে তার বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

এইচ, এম বজলুর রহমান বলেন, আমি ষরযন্ত্রর শিকার।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, আমার স্বাক্ষর জাল করেছে সুপার বজলুর রহমান তাই আমাকে তার বিরুদ্ধে মামলা করতে নির্দেশ দিয়েছে জেলা প্রশাসক। এবং সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্ণীতির প্রমান পাওয়ায় তার বিরুদ্ধে বিভাগী ব্যবস্থা নেয়ার জন্য সুপারিশ করেছেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম।

নির্বাচিত সংবাদ