২৫ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার টাকা লুট

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরে সোমবার গ্রামীণ ব্যাংকের কর্মকর্তাকে হামলা করে অর্ধলক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। হামলায় গুরুতর আহত গ্রামীণ ব্যাংকের মাওনা শাখার দ্বিতীয় কর্মকর্তা আব্দুল মান্নানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে।

গ্রামীণ ব্যাংক ব্যবস্থাপক সাবিনা ইসলাম জানান, গ্রামীণ ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে গ্রামীণ ব্যাংকের শ্রীপুরের মাওনা শাখায় ফিরছিলেন কর্মকর্তা আব্দুল মান্নান। পথে দক্ষিণ বারতোপায় পৌঁছলে কয়েক যুবক ব্যাংক কর্মকর্তাকে থামতে বলে। এ সময় তিনি তার মোটরসাইকেলের গতি কমালে কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে যুবকরা। এতে তার মাথায় গভীর ক্ষত হয় এবং তিনি মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় যুবকরা আহত মান্নানের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

চট্টগ্রামে ১৫৩ কার্টন সিগারেট জব্দ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মধ্যপ্রাচ্য থেকে আসা এক যাত্রীর কাছ থেকে উদ্ধার হয়েছে ১৫৩ কার্টন সিগারেট। রবিবার রাতে এ চালানটি আটক করেন গোয়েন্দা কর্মকর্তারা। বিমানবন্দর সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্যের শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটের যাত্রী ছিলেন আবদুর রহিম। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। রবিবার রাতে উড়োজাহাজটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে।

নির্বাচিত সংবাদ